ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

সেরা অ্যাকশন হিরো টাইগার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৭ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৮
সেরা অ্যাকশন হিরো টাইগার ‘বাঘি টু’ ছবির দৃশ্যে টাইগার শ্রফ

শুক্রবার (৩০ মার্চ) প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে টাইগার শ্রফ অভিনীত ‘বাঘি টু’। প্রথমদিনেই বাজিমাত করেছে ছবিটি। আয় করে নিয়েছে ২৫ কোটি রুপি। এ বছরে মুক্তি পাওয়া বলিউড ছবির প্রথমদিনের আয়ের দিক থেকে এটি সর্বোচ্চ।

তালিকায় এরপর রয়েছে দীপিকা পাড়ুকোন অভিনীত ‘পদ্মাবত’ (১৯ কোটি রুপি)। অক্ষয় কুমারের ‘প্যাডম্যান’ (১০.২৬ কোটি রুপি) রয়েছে তৃতীয় স্থানে।

চতুর্থ স্থানে অজয়ের ‘রেইড’ (১০.০৪ কোটি রুপি)।

এদিকে, ‘বাঘি টু’তে দারুণ অভিনয়ের সুবাদে দর্শকদের মন আরও একবার জয় করে নিয়েছেন টাইগার শ্রফ। সেই সঙ্গে তারকাদের প্রশংসাও কুড়াচ্ছেন বলিউডের এই অভিনেতা।

‘বাঘি টু’ দেখার পর সমাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে টাইগারের একটি অ্যাকশন দৃশ্য শেয়ার করেছেন সুপারস্টার হৃতিক রোশান। এর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘তুমি করে ফেললে। ইন্ডাস্ট্রির সেরা অ্যাকশন হিরোর সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি। গর্বিত। ’

‘বাঘি টু’ ছবির দৃশ্যে টাইগার শ্রফঅক্ষয় কুমার লিখেছেন, ‘এখন বলিউড গর্বের সঙ্গে বলতে পারবে যে আমাদের ইন্ডাস্ট্রিতেও টনি জা (থাইল্যান্ড মার্শাল আর্টিস্ট) আছে। ’

অভিনেত্রী কৃতি শ্যানন লিখেছেন, ‘দারুণ রসায়ন। টাইগারের অ্যাকশন দেখে পয়সা উসুল হয়ে গেলো। ’

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘বাঘি’ ছবির সিক্যুয়েল ‘বাঘি টু’। আহমেদ খান পরিচালিত ছবিতে টাইগারের সহশিল্পী হিসেবে রয়েছেন দিশা পাতানি।     

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।