ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

সালমানকে বেছে নিলেন প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২০ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৮
সালমানকে বেছে নিলেন প্রিয়াঙ্কা! সালমান খান ও প্রিয়াঙ্কা চোপড়া

‘রেস থ্রি’র শ্যুটিং শেষ করে আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবির কাজে হাত দেবেন সালমান খান। এতে তার বিপরীতে দেখা যাবে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে। কিছুদিন আগে মুম্বাই ফিরে এমনটাই আভাস দিয়েছিলেন পিসি। তবে এ বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী।

এদিকে, আমেরিকান টেলিভিশন সিরিজ ‘কোয়ান্টিকো’তে অভিনয় করে হলিউডে ব্যপক সাড়া ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। এমনকি হলিউড ছবিতেও কাজ করেছেন ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা।

আয়ারল্যান্ডে ‘কোয়ান্টিকো’ সহশিল্পীদের সঙ্গে প্রিয়াঙ্কাসম্প্রতি আয়ারল্যান্ডে ‘কোয়ান্টিকো’র শেষ তিন পর্বের দৃশ্যধারণ শেষ করেছেন প্রিয়াঙ্কা। এমনকি সিরিজটি চতুর্থ সেশনের শ্যুটিং প্রায় শেষ। কিন্তু এবার নাকি তেমন একটি সুযোগ পাচ্ছে না ‘ফ্যাশন’খ্যাত এই তারকা। আর সে কারণেই সালমানের ‘ভারত’ বেছে নিয়েছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী।  

যদি এমনটি হয়, তাহলে ১০ বছর পর একসঙ্গে কাজ করবেন সালমান-প্রিয়াঙ্কা। সবশেষ ২০০৮ সালে ‘গড তু সি গ্রেট হো’ ছবিতে দেখা গেছে এই জুটিকে।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।