ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

একসঙ্গে অমিতাভ-তাপসী!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫১ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৮
একসঙ্গে অমিতাভ-তাপসী! অমিতাভ বচ্চন ও তাপসী পান্নু

এইতো ক’দিন আগে যশরাজ ফিল্মস প্রযোজিত ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির শ্যুটিং শেষ করে বাড়ি ফিরেছেন অমিতাভ বচ্চন। এরই মধ্যে আরও একটি ছবির জন্য চুক্তিবদ্ধ হলেন কিংবদন্তি এই অভিনেতা।

পরিচালক সুজয় ঘোষের পরবর্তী ছবিতে দেখা যাবে তাকে। নাম ঠিক না হওয়া ছবিটিতে অমিতাভের পাশাপাশি আরও থাকবেন অভিনেত্রী তাপসী পান্নু।

নতুন ছবিটি প্রসঙ্গে নির্মাতার একটি ঘনিষ্ঠ সূত্র জানান, সুজয় ঘোষের পরবর্তী ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন অমিতাভ বচ্চন। ছবিতে প্রধান নারী চরিত্রে দেখা যেতে পারে তাপসী পান্নুকে। এটি প্রযোজনা করবেন সুনীল খেতেরপাল। তবে ছবিটির নাম ও গল্প সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি।

এর আগে সুজিত সরকার পরিচালিত ‘পিঙ্ক’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন অমিতাভ-তাপসী। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ছবিটি বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলেছিলো।

এদিকে, ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘আলাদ্বীন’ ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করেছিলেন সুজয়-অমিতাভ। পরে সুজয়ের পরিচালিত ‘কাহানি’ ও ‘তিন’ ছবিতেও কাজ করেছেন অমিতাভ।    

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।