ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

জোভান-উর্মিলার ‘সম্পর্ক’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৮
জোভান-উর্মিলার ‘সম্পর্ক’ জোভান ও উর্মিলা শ্রাবন্তী কর

১৫ বছর আগে একজন দারোয়ান তার ভাগ্নি পরিচয়ে অবনীকে মির্জা পরিবারের কাছে নিয়ে আসেন। সে থেকেই ধনাঢ্য এই পরিবারের একজন হয়ে ওঠেন অবনী। খুব সাদাসিধে জীবনযাপন তার। বাড়িটির একমাত্র ছেলে অর্ণব বিদেশে পড়াশোনা করেন। ছোটবেলায় বাড়ির অন্যান্যরা অবনীকে তুচ্ছ করলেও অর্ণব ছিলেন তার খেলার সাথী। ছোটবেলার সেই অর্ণবকে কখন যে ভালোবেসে ফেলেছেন অবনী নিজেও তা জানেন না! তবে হঠাৎ ঘটনা মোড় নেয় ভিন্ন দিকে।

এমনই গল্পে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘সম্পর্ক’। জান্নাতুল ফেরদৌস এনার রচনায় নাটকটি পরিচালনা করেছেন মুশফিক কল্লোল।

এতে জুটি বেঁধে অভিনয় করেছেন জোভান ও উর্মিলা শ্রাবন্তী কর।

নাটকটিতে জোভানের চরিত্রের নাম অর্ণব ও উর্মিলা অভিনয় করেছেন অবনী চরিত্রে। এতে আরো অভিনয় করেছেন শর্মিলী আহমেদ, নিমা রহমান, কায়েস চৌধুরী, মোহম্মদ তারিক নিয়াজ, করবী মিজান, সেতু ফাল্গুনী, একে আজাদ সেতু, হিমে হাফিজ, দোলন দে, প্রণীল এমিলা হক প্রমুখ। 'সম্পর্ক'তে অভিনয় করেছেন যারাএ প্রসঙ্গে জোভান বাংলানিউজকে বলেন, ‘নাটকটির চরিত্রগুলোর সাবলীলতা আছে। সম্পর্কের টানাপোড়নের বিষয়টি এখানে নির্মাণের মুন্সিয়ানায় ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন কল্লোল ভাই। নাটকটি প্রচারের অপেক্ষায় ছিলাম’।

নাটকটি নির্মাণ করেছে প্রাণ গ্রুপের প্রযোজনা প্রতিষ্ঠান পিআর প্রোডাকশন।

মঙ্গলবার (০৩ এপ্রিল) থেকে এশিয়ান টিভিতে ‘সম্পর্ক’র ধারাবাহিক প্রচার শুরু হচ্ছে।

প্রতি সপ্তাহের মঙ্গল ও বুধবার রাত ৮টায় নাটকটি প্রচারিত হবে।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৮
জেআইএম/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।