ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

ইরফানের ছবির প্রশংসায় অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৫ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৮
ইরফানের ছবির প্রশংসায় অমিতাভ বচ্চন অমিতাভ বচ্চন

ইরফান খান অভিনীত ‘ব্ল্যাকমেইল’ মুক্তির আর কয়েকদিন বাকি। এর আগেই ছবিটির প্রশংসায় পঞ্চমুখ বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন।

ছবিটি মুক্তি উপলক্ষে নির্মাতারা অমিতাভের জন্য বিশেষ একটি প্রদর্শনীর আয়োজন করা হয়। আর ওই প্রদর্শনীতে ছবিটি দেখার পর উচ্ছ্বাস প্রকাশ করেন বলিউডের এ ‘শাহেনশাহ’।

‘ব্ল্যাকমেইল’ দেখার পর টুইট করে নিজের অনুভূতি প্রকাশ করেন তিনি। ৭৫ বছর বয়সী এই অভিনেতা লিখেন, ‘আজ নান্দনিক চলচ্চিত্র ‘ব্ল্যাকমেইল’ দেখলাম। একটি অসাধারণ চিত্রনাট্য, মৌলিক গল্প, উদাহরণযোগ্য পারফর্মেন্স এবং খুব ভালো উপস্থাপনা ও সম্পাদনা। ইরফান খানের শ্রেষ্ঠ অভিনয় ও কিছু নতুন মুখের সৃজনশীলতা দেখে আমি অনেক আনন্দিত’।

অমিতাভ বচ্চনই প্রথম তারকা যে ‘ব্ল্যাকমেইল’র প্রশংসা করে টুইট করলেন। তিনি ‘পিকু’ ছবিতে ইরফান খানের সহশিল্পী ছিলেন।

আগামী ৬ এপ্রিল (শুক্রবার) ‘ব্ল্যাকমেইল’ মুক্তি পেতে যাচ্ছে। তবে অসুস্থতার কারণে ছবিটির প্রচারণায় ইরফান খান অংশ নিতে পারছেন না।

মধ্যবয়স্ক এক ব্যক্তির বৈবাহিক জীবনের গল্প নিয়ে ছবিটি নির্মিত হয়েছে। যে তার স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক খবর জানতে পারেন। এরপর তিনি স্ত্রী ও তার প্রেমিককে নানাভাবে ‘ব্ল্যাকমেইল’ করতে থাকেন।

অভিনয় দেও পরিচালিত ও ভূষণ কুমার প্রযোজিত ছবিটিতে আরও অভিনয় করেছেন
কীর্তি কুলহারি, দিব্য দত্ত, অরুণোদয় সিং, উর্মিলা মাতন্ডকর প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, এপ্রিল ০২, ২০১৮
জেআইএম/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।