ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

রণবীরের জায়গা দখল করে নিলেন ঋত্বিক!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫০ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৮
রণবীরের জায়গা দখল করে নিলেন ঋত্বিক! রণবীর সিং ও হৃত্বিক রোশান

এবার আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করার কথা ছিলো রণবীর সিংয়ের। আয়োজকদের সঙ্গে তার আলোচনাও চূড়ান্ত হয়েছিল। শোনা যাচ্ছিল মঞ্চে ১৫ মিনিট নাচের জন্য ৫ কোটি রুপি দেওয়া হবে ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকাকে। কিন্তু হঠাৎ কাঁধে চোট পাওয়ার কারণে সেটি আর হচ্ছে না।

সম্প্রতি একটি ফুটবল ম্যাচে খেলতে গিয়ে কাঁধে আঘাত পান রণবীর। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আগামী এক মাস কোনো অতিরিক্ত পরিশ্রম করবেন না তিনি।

তাই আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করতে পারবেন না তিনি।

রণবীর সিংজানা গেছে, আইপিএলে রণবীরের জায়গাটি দখল করে নিয়েছেন বলিউড সুপারস্টার ঋত্বিক রোশান। মঞ্চে রণবীরের পরিবর্তে নাচতে দেখা যাবে ঋত্বিককে। আর ‘পদ্মাবত’খ্যাত তারকার ৫ কোটি রুপি পারিশ্রমিক চলে যাবে ডুগ্গুর (ঋত্বিকের ডাকনাম) ব্যাংকে। তবে এ বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি আয়োজকদের পক্ষ থেকে।

আগামী ৭ এপ্রিল মুম্বাইয়ের ওয়াংখেরে স্টেডিয়ামে আইপিএলের একাদশ আসরের উদ্বোধনী অনুষ্ঠানে আরও নৃত্য পরিবেশন করবেন অভিনেতা বরুণ ধাওয়ান, অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ ও পরিণীতি চোপড়া।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, এ্রপ্রিল ০২, ২০১৮
বিএসকে/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।