ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

মনে হচ্ছে এখনও স্বপ্ন দেখছি: টাইগার শ্রফ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৮
মনে হচ্ছে এখনও স্বপ্ন দেখছি: টাইগার শ্রফ টাইগার শ্রফ

বক্স অফিসে ঝড় তুলছে টাইগার শ্রফ ও দিশা পাতানি অভিনীত ‘বাঘি টু’। গত ৩০ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে আহমেদ খান পরিচালিত ছবিটি। এরই মধ্যে আয় করে নিয়েছে ৭৩ কোটি রুপি। আশা করা যাচ্ছে- মুক্তির প্রথম সপ্তাহেই শত কোটি রুপি আয় করে ফেলবে ছবিটি।

টাইগার শ্রফবক্স অফিসে ভালো সফলতা পাওয়ায় দর্শক ও ভক্তদের ধন্যবাদ জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন টাইগার। যেখানে ‘হিরোপান্তি’খ্যাত এই তারকা বলেন, “আমার এবং ‘বাঘি টু’-এর টিমের পাশে থাকার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ।

আমি যতোই ধন্যবাদ জানাই না কেনো সেটি যথেষ্ঠ নয়। সফলতা পাওয়া সত্যি দারুণ একটি অনুভূতি। আমার মনে হচ্ছে, আমি এখনও স্বপ্ন দেখছি। এটি এমন কিছু যা আমি আগে কখনও স্বপ্ন দেখেনি এমনকি দেখার সাহসও পাইনি। ‘বাঘি টু’র পক্ষ থেকে আমি সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। ”

টাইগার শ্রফমুক্তির তৃতীয়দিনে টাইগার অভিনীত ‘বাঘি টু’ আয় করে নিয়েছে ৭৩ কোটি রুপি। যা বলিউড কিং শাহরুখ খান (রইস), সুপারস্টার সালমান খান (টিউবলাইটট) ও হৃতিক রোশনও (ব্যাং ব্যাং) আয় করতে পারেনি।

** টাইগারের ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিও

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, এপ্রিল ০২, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।