ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

সেকেলে প্রেমে সিয়ামের সঙ্গে নাদিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৮ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১৮
সেকেলে প্রেমে সিয়ামের সঙ্গে নাদিয়া সিয়াম আহমেদ ও নাদিয়া খানম

লুকিয়ে লুকিয়ে কাউকে চিঠি দেওয়া, এক পলক দেখার জন্য ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থাকা, সময়-অসময়ে কারও বাসায় উঁকি মারা; সেকেলে প্রেমে এগুলো ছিলো চেনা চিত্র। এমন একজোড়া কপোত-কপোতীর চরিত্রে অভিনয় করলেন সিয়াম আহমেদ ও নাদিয়া খানম। ‘আমাদের সেই প্রেম’ শিরোনামের একটি গানের ভিডিওতে দেখা যাবে তাদের এই রসায়ন।

সিয়াম আহমেদগানটি গেয়েছেন আল মাসুদ। ভিডিওর নির্মাতাও তিনিই।

তার কথায়, “মানুষের কমে যাওয়া আবেগ-অনুভুতি নিয়েই ‘আমাদের সেই প্রেম’। এখন আবেগ-অনুভুতি প্রকাশ করা যতোটা সহজ, কয়েক বছর আগেও তা সহজ ছিলো না। তাই এই গানের মাধ্যমে নতুন প্রজন্ম যেমন সেই আবেগ-অনুভূতি উপলব্ধি করতে পারবে, তেমনি মাঝবয়সীরা ফিরে যাবেন নস্টালজিয়ায়। ”

২০১৩ সালে ‘এয়ারটেল-রেডিও ফুর্তি ইয়াংস্টার’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন আল মাসুদ। এরপর থেকে বের হয়েছে তার একাধিক গান। এরই ধারাবাহিকতায় ‘আমাদের সেই প্রেম’ নিয়ে হাজির হচ্ছেন তিনি। এর কথা লিখেছেন ও সুর করেছেন নাহিদ হাসান, সঙ্গীতায়োজনে আমজাদ হোসাইন।

নাদিয়া খানমমিউজিক ভিডিওটির শুটিং হয়েছে রাজধানীর উত্তরা ও আজিমপুর কলোনিতে। ধ্রুব মিউজিক স্টেশনের (ডিএমএস) ইউটিউব চ্যানেলে আগামী ৫ এপ্রিল উন্মুক্ত করা হবে এটি। পাশাপাশি ‘আমাদের সেই প্রেম’ শোনা যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক ও বাংলালিংক ভাইবে।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।