ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

প্রথমবার মঞ্চ মাতালেন মাহি-সাইমন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১৮
প্রথমবার মঞ্চ মাতালেন মাহি-সাইমন সাইমন সাদিক ও মাহিয়া মাহি/ ছবি: বাংলানিউজ

‘গেল বছর চলচ্চিত্র দিবস উপলক্ষে এফডিসিতে আয়োজিত অনুষ্ঠানে আমার পারফর্ম করার কথা ছিল। কিন্তু বৃষ্টি তা পণ্ড করে দেয়। এবার পারফর্ম করতে পারছি তাই আমি অনেক আনন্দিত।’ 

এভাবেই বলছিলেন উচ্ছ্বসিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। চলচ্চিত্র দিবস উপলক্ষে মঙ্গলবার (০৩ এপ্রিল) এফডিসিতে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন তিনি।

এতে তার সঙ্গী ছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক।  

সাইমন-মাহি একাধিক ছবিতে জুটি বেধে অভিনয় করলেও মঞ্চে ‘পোড়ামন’ জুটির এটাই প্রথম অংশগ্রহণ। তাই আনন্দে আধখানা নায়ক সাইমনও। তার ভাষায়, ‘ক্যামেরার সামনে আমরা দু’জন বহুবার নেচেছি। কিন্তু তা ছিল ছোট ছোট অংশে। এবারই প্রথম পুরো গানে দু’জন এক সঙ্গে অনেক মজা করে নাচলাম। ’

উপস্থিত দর্শকও তাদের পরিবেশনায় বেশ মুগ্ধ। হাত তালি আর বাহবায় তারা উচ্ছ্বাসের সঙ্গে উপভোগ করেছেন সাইমন-মাহির পরিবেশনা।

অনুষ্ঠানে আরও অংশ নেন চিত্রনায়িকা পপি, নায়ক ফেরদৌস। নানা পরিবেশনায় দর্শকদের আনন্দ দেন ইমন, শিপন, বিপাশা, জন, শানু, নওশাবাসহ আরো অনেকে।

পিয়ার উপস্থাপনায় অনুষ্ঠানে গান গেয়ে মঞ্চ মাতিয়ে রাখেন হৃদয় খান, কনা, প্রতীক হাসান ও কিশোর।

সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে জাতীয় চলচ্চিত্র দিবস উদযাপন কমিটির দিনব্যাপী চলচ্চিত্র দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

বাংলাদেশ সময়: ০০৫৯ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০১৮
জেআইএম/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।