ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

এটিই আমার প্রথম কিংবা শেষ নয়: ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০২ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৮
এটিই আমার প্রথম কিংবা শেষ নয়: ঐশ্বরিয়া ঐশ্বরিয়া রাই বচ্চন

সৌন্দর্য প্রসাধনী বিখ্যাত প্রতিষ্ঠান লরিয়াল প্যারিসের প্রতিনিধি হিসেবে গত ১৫ বছর ধরে কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় হেঁটে আসছেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

তবে, ৬৯তম কান চলচ্চিত্র উৎসবে বেগুণি রঙা লিপস্টিক পরে বির্তর্কিত হয়েছিলেন বলিউডের এই অভিনেত্রী। ভিন্ন রঙের লিপস্টিক পরে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে আলোচনার ঝড় তুলেছিলেন অ্যাশ।

সেই সময় বেগুণি লিপস্টিক প্রসঙ্গে ঐশ্বরিয়া জানান, লরিয়াল প্যারিসের চাওয়া অনুযায়ী বেগুণি রঙ বেছে নিয়েছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে আরও একবার মুখ খুললেন সাবেক এই সুন্দরী। যেখানে তিনি জানান, এটি তার প্রথম কিংবা শেষ নয়।

ঐশ্বরিয়া রাই বচ্চনবেগুণি রঙা লিপস্টিক প্রসঙ্গে ঐশ্বরিয়া বলেছেন, ‘লালগালিচা আমাদের তারকাদের প্রকাশিত জীবনের অংশ। এটি চেনা জায়গা। আমার ভূমিকা ও অনুষ্ঠানের ধরন অনুযায়ী পোশাক বেছে নিই। কানে প্রসাধনী পণ্যের দূতিয়ালি করি। সেখানকার পরিস্থিতি সৃজনশীলতার জন্য মানানসই। আনন্দ নিয়েই ঠোঁট বেগুণি করেছিলাম। কোনও ট্রেন্ড চালু করা আমাদের উদ্দেশ্য ছিলো না। এখনকার সময়ে ফ্যাশনের প্রসার ও সৌন্দর্যের ট্রেন্ড নির্ভর করে রঙের ওপর! ফ্যাশনের ব্যাপারে আমি সাধারণত ক্ল্যাসিক ও ঐতিহ্যবাহী বিষয়ে সংযুক্ত হই। তবে এটিই আমার প্রথম কিংবা শেষ নিরীক্ষা নয়, সবসময়ই ভিন্ন কিছু করার চেষ্টা থাকবে আমার। ’

‘ফ্যানি খান’ ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন অনিল কাপুর ও রাজকুমার রাওসহ প্রমুখ।

এছাড়া ‘রাত অর দিন’ ছবির রিমেকের জন্য ঐশ্বরিয়াকে প্রস্তাব দিয়েছেন নির্মাতারা। ‘উহ কৌন থি’ ছবির রিমেকের জন্যও নাকি তিনি প্রস্তাব পেয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।