ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

সালমানের জন্য বাড়ি থেকে পালালো কিশোরী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৮
সালমানের জন্য বাড়ি থেকে পালালো কিশোরী সালমান খান

দু-একজন পাগল ভক্ত না থাকলে আর কিসের সুপারস্টার? যতো বড় তারকা, তার ভক্তদের পাগলামিও ততো বড়। বলিউডের ভক্তরা আবার এসব পাগলামিতে বরাবরই যোগ করেন ভিন্ন মাত্রা।

এইতো ক’দিন আগে হুট করে কোথা থেকে এসে সালমান খানকে নিজের স্বামী বলে দাবি করেছিলো তারই এক পাগল ভক্ত। এবার জনপ্রিয় এই তারকাকে কাছ থেকে দেখার জন্য বাড়ি থেকে পালালো ১৫ বছর বয়সী এক মেয়ে।

সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, ভোপালের ওই কিশোরী সালমানকে দেখার জন্য গত ০১ এপ্রিল বাড়ি থেকে পালিয়ে যায়। পরে ট্রেনে করে মঙ্গলবার (০৩ এপ্রিল) সকালে মুম্বাইয়ের বান্দ্রায় এসে পৌঁছায়।

ওই প্রতিবেদনে আরও জানা যায়, সালমানের বাড়ির ঠিকানা আগে থেকেই জানা থাকায় সরাসরি গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে চলে আসে মেয়েটি। পরে মূল দরজা দিয়ে ভেরতে প্রবেশ করতে না পেরে অ্যাপার্টমেন্টের দেয়াল টপকে তার সঙ্গে দেখা করার চেষ্টা করে ১৫ বছর বয়সী ওই কিশোরী।

এ ঘটনার পর মেয়েটিকে মুম্বাইয়ের বান্দ্রা থানায় নিয়ে আসা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করে একটি চিলড্রেন হোমে পাঠানো হয়।

জানা গেছে- স্থানীয় পুলিশের একটি দলের সঙ্গে মেয়েটির মা-বাবা তাকে নেয়ার জন্য মুম্বাই রওনা হয়েছে।

রেমো ডি’সুজা পরিচালিত ‘রেস থ্রি’ ছবির শ্যুটিং নিয়ে আবুধাবিতে ব্যস্ত সময় পার করছেন সালমান খান। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন অনিল কাপুর, ববি দেওল, ডেইজি শাহ, জ্যাকলিন ফার্নান্দেজসহ প্রমুখ। আগামী ১৫ জুন মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।