ঢাকা, মঙ্গলবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

কাশ্মীরের ক্ষুদে ভক্তদের সঙ্গে সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৮
কাশ্মীরের ক্ষুদে ভক্তদের সঙ্গে সালমান ক্ষুদে ভক্তদের সঙ্গে সালমান খান

রেমো ডি’সুজা পরিচালিত ‘রেস থ্রি’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন সালমান খান। সম্প্রতি ছবিটির শেষভাগের দৃশ্যধারণের জন্য সহশিল্পীদের নিয়ে কাশ্মীরে গিয়েছেন বলিউডের এই সুপারস্টার।

সেখানে গিয়েই মুখ্যমন্ত্রী মুফতি মেহবুবার সঙ্গে দেখা করেছেন সল্লু। যার কয়েকটি স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামেও শেয়ার করেছিলেন ছবির প্রযোজক রমেশ তুরানি।

এবার কাশ্মীরের কয়েকজন ক্ষুদে ভক্তর সঙ্গে সময় কাটালেন ৫২ বছর বয়সী এই তারকা। তাদের সঙ্গে ছবি তোলার জন্য ক্যামেরার সামনে পোজও দিয়েছেন ‘টাইগার জিন্দা হ্যায়’খ্যাত এই তারকা।

এরইমধ্যে অন্তর্জাল দুনিয়ায় ছড়িয়ে পড়েছে ক্ষুদে ভক্তদের সঙ্গে তোলা সেই ছবি। যা রীতিমতো ভাইরাল হয়ে গেছে।

জ্যাকলিনের শেয়ার করা স্থিরচিত্রএর আগে ভাইজানের সঙ্গে তোলা একটি স্থিরচিত্র শেয়ার করেছিলেন জ্যাকলিন। যেখানে দেখা যাচ্ছে, ভূ-স্বর্গের নিম্নমুখী তাপমাত্রায় যেখানে লেপ-কম্বল জড়িয়েও ঠান্ডায় কাঁপছেন জ্যাকলিন, সেখানে মাত্র একটি গেঞ্জি পরেই দাঁড়িয়ে রয়েছেন সালমান। এর ক্যাপশনে বলিউডের এই অভিনেত্রী লিখেছেন ‘টু হট টু হ্যান্ডেল। ’

এখানেই শেষ নয়, সালমানের সঙ্গে কাশ্মীরের রাস্তায় বাইক রাইডিংও করেছেন জ্যাকলিন।

শুক্রবার (২৭ এপ্রিল) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবির আরও একটি পোস্টার শেয়ার করেছেন সালমান খান। যেখানে একসঙ্গে দেখা যাচ্ছে সালমান-জ্যাকলিনকে।

‘রেস থ্রি’ ছবির নতুন পোস্টার‘রেস থ্রি’তে সালমানের বিপরীতে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্দেজকে। এতে আরও অভিনয় করছেন অনিল কাপুর, ববি দেওল, ডেইজি শাহ, শাকিব সেলিম প্রমুখ। আগামী ১৫ জুন ঈদ উপলক্ষে ছবিটি মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।