ঢাকা, মঙ্গলবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

চঞ্চল-বাঁধনের ‘খেলোয়াড়’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৬ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৮
চঞ্চল-বাঁধনের ‘খেলোয়াড়’ ‘খেলোয়াড়’ নাটকের একটি দৃশ্যে চঞ্চল-বাঁধন

ইতিবাচক চিন্তার মানুষদের নিয়ে মীর বরকত একটি ক্লাব গঠন করেছেন। নাম দিয়েছেন ‘পজেটিভ থিংকিং ক্লাব’। এই ক্লাবে সবাই এসে আড্ডা দেন, জগতসেরা মনীষীদের জীবনীভিত্তিক আলোচনা করেন। তাদের প্রেরণামূলক কথাগুলোকে নিজেদের জীবনে ধারণ করে সত্য ও সুন্দরের পথে এগিয়ে যাওয়ার চেষ্টা করেন।

অন্যদিকে, নেতিবাচক দলের অধিকর্তা গোলাম ছরোয়ার ‘পজেটিভ থিংকিং ক্লাব’র মানুষদের নিজের পক্ষে নেওয়ার চেষ্টা চালায়। পজেটিভ মানুষগুলোর মধ্যে কোনও না কোনও ভাবে সন্দেহ ও অবিশ্বাসের বীজ ঢুকিয়ে দেন।

‘খেলোয়াড়’ নাটকের একটি দৃশ্য

এই ইতিবাচক ও নেতিবাচক মানসিকতার দুই দলের মধ্যে একটি ফুটবল ম্যাচেরও আয়োজন হয়। খেলায় ইতিবাচক দলের খেলোয়াড়দের ধাক্কা দিয়ে বা অসদুপায় অবলম্বন করে বিজয়ী হতে চেষ্টা করেন ছরোয়ার। শেষ পর্যন্ত বিজয়ী হতে পারেন কি তিনি?

এর উত্তর খুঁজে পাওয়া যাবে হাস্যরসাত্মক ধারাবাহিক নাটক ‘খেলোয়াড়’-এ। এটি রচনা ও পরিচালনা করেছেন মাসুদ সেজান।

নাটকটিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী ও অভিনেত্রী আজমেরী হক বাঁধন। আরও রয়েছেন ডা. এজাজ, মৌটুসী বিশ্বাস, শামীমা নাজনীন, আবদুল্লাহ্ রানা, নাবিলা ইসলাম, নীলা ইসলাম, আহসান কবীর, জাহাঙ্গীর আলম, সোহাগ আনসারী, সাথী মাহমুদ, মাসারুক টিটু, রওনক পুষ্পা প্রমুখ।

রোববার (২৯ এপ্রিল) থেকে নাটকটির প্রচার শুরু হচ্ছে। প্রতি সপ্তাহে রবি ও সোমবার রাত ৯টা ০৫ মিনিটে বাংলাভিশনের পর্দায় ‘খেলোয়াড়’ দেখা যাবে।

বাংলাদেশ সময়: ১২১১ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৮
জেআইএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।