ঢাকা, মঙ্গলবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

নিলামে উঠলো অক্ষয়-হৃতিক-রণবীর-আনুশকার পোশাক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২২ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৮
নিলামে উঠলো অক্ষয়-হৃতিক-রণবীর-আনুশকার পোশাক অক্ষয় কুমার, হৃতিক রোশন, রণবীর কাপুর ও আনুশকা শর্মা

টিনু সুরেশ দেশাই পরিচালিত ‘রুস্তম’ ছবিটির কথা মনে আছে নিশ্চয়ই। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ছবিটিতে কমান্ডার রুস্তম পাভরি চরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় নিয়েছিলেন অক্ষয় কুমার।

বক্স অফিসে শত কোটি রুপির ব্যবসা করে ‘রুস্তম’। এমনকি ছবিতে দারুণ অভিনয়ের সুবাদে সেরা অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ঘরে তুলেছেন ‘খিলাড়ি’খ্যাত এই তারকা।

মুক্তির দুই বছর পর হঠাৎ করে খবরের শিরোনামে এলো ছবিটি। শোনা যাচ্ছে- ছবিতে অক্ষয় কুমার নৌ বাহিনী যে পোশাকটি পরেছিলেন। সেটি জ্যানিস ট্রাস্ট নামের একটি স্বেচ্ছাসেবী সংস্থার জন্য নিলামে তোলা হচ্ছে।

WWW.saltcout.com নামের ওয়েবসাইটে এখনও নিলাম চলছে। নিলাম শেষ হওয়ার চূড়ান্ত তারিখ আগামী ২৬ মে। ২০ হাজার রুপি দিয়ে শুরু হয়েছিলো অক্ষয়ের নৌ বাহিনীর পোশাকটির নিলাম। এখনও পর্যন্ত পোশাকটির দাম উঠেছে ৫ কোটি ২৫ লাখ ১ হাজার রুপি।

শুধু অক্ষয়ের ব্যবহৃত পোশক নয়, ওই ওয়েবসাইটে নিলামের জন্য তোলা হয়েছে আনুশকা শর্মার ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’র জ্যাকেট, হৃতিক রোশনের ‘কৃষ’র জ্যাকেট, ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবিতে রণবীর কাপুরের পরা চেক শার্টটি এবং ‘খবুসুরত’ ছবিতে সোনম কাপুরের পোশাক।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।