ঢাকা, মঙ্গলবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

শুরু হয়ে গেছে সোনমের বিয়ের প্রস্তুতি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৯ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৮
শুরু হয়ে গেছে সোনমের বিয়ের প্রস্তুতি রঙিন বাতি দিয়ে সাজানো সোনমের বাড়িটি

আগামী ৮ মে দীর্ঘদিনের প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন সোনম কাপুর। বেশ কিছুদিন ধরেই এমন খবর শোনা যাচ্ছে বলিউড মহলে। কিন্তু বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত কোনো মন্তব্য করেননি সোনম।

তবে, বিয়ে নিয়ে কোনো কথা না বললেও এরইমধ্যে শুরু হয়ে গেছে তার বিয়ের প্রস্তুতি।

সম্প্রতি অন্তর্জাল দুনিয়ায় ছড়িয়ে পড়েছে অনিল কাপুরের মুম্বাইয়ের বাড়ির কয়েকটি স্থিরচিত্র ও ভিডিও।

যেখানে দেখা যাচ্ছে- রঙিন বাতি দিয়ে সাজানো হয়েছে সোনমের বাবার বাড়িটি।

এখানেই শেষ নয়, বলিউডের জনপ্রিয় পরিচালক-প্রযোজক করণ জোহর, নৃত্যপরিচালক ফারাহ খান, ডিজাইনার মাশাবা গুপ্তকেও দেখা গেছে সোনমের বাড়িতে।

রঙিন বাতি দিয়ে সাজানো সোনমের বাড়িসোনমের বিয়ের আনুষ্ঠানিকতার জন্য প্রথমে উদয়পুরকে বেছে নিয়েছিলেন তার পরিবার। কিন্তু বিশেষ দিনটির জন্য ‘সাওয়ারিয়া’খ্যাত এই তারকার পছন্দ ছিলো সুইজারল্যান্ডের জেনেভা। তবে, শেষ পর্যন্ত মুম্বাইকেই বেছে নেন ৩২ বছর বয়সী এই অভিনেত্রী।

সোনমের খালা কবিতা সিংয়ের বাংলোতে হবে মেহেদী অনুষ্ঠান। মুম্বাইয়ের দ্য লীলা প্যালেস হোটেল অ্যান্ড রিসোর্টে হবে সংগীত অনুষ্ঠান। যেখানে তার বাবা অনিল কাপুর, মা সুনিতা, চাচাতো ভাই অর্জুন কাপুর ও ঘনিষ্ঠ দুই বন্ধু কারিনা কাপুর খান এবং করণ জোহরকে নাচতে দেখা যাবে।

বোন রিয়া কাপুরের প্রযোজিত ‘ভীরে ডি ওয়েডিং’ ছবির প্রচারণা নিয়ে কাজ করছেন সোনম। এতে তার সহশিল্পী কারিনা কাপুর খান, সারা ভাস্কর ও শিখা তালসানিয়া। আগামী ১ জুন মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।