ঢাকা, মঙ্গলবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

রুনা লায়লার হাত থেকে সম্মাননা নিলেন অরিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩০ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৮
রুনা লায়লার হাত থেকে সম্মাননা নিলেন অরিন রুনা লায়লার হাত থেকে সম্মাননা গ্রহণ করছেন অরিন

বিশ্ব নন্দিত সঙ্গীতশিল্পী রুনা লায়লার হাত থেকে সম্মাননা গ্রহণ করলেন ক্লোজআপ ওয়ান তারকা তাসমিনা চৌধুরী অরিন। সম্প্রতি রাজধানীর একটি অভিজাত হোটেলে আয়োজিত ১৪তম সাঁকো টেলিফিল্ম অ্যাওয়ার্ড-২০১৮ এর বিশেষ জুড়ি বিভাগে তিনি এই সম্মাননা গ্রহণ করেছেন।

সম্মাননা প্রাপ্তিতে উচ্ছ্বাস প্রকাশ করে অরিন বলেন, একজন সংগীতশিল্পী হিসেবে সম্মাননা প্রাপ্তি আনন্দের। এর চেয়ে বড় বিষয় কিংবদন্তি সঙ্গীতশিল্পী রুনা লায়লা ম্যাডামের হাত থেকে সম্মাননা গ্রহণ করা।

সৃষ্টিকর্তার কাছে আমি কৃতজ্ঞ।

এবার বিভিন্ন ক্যাটাগরিতে ১৪তম সাঁকো অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে। তারা হলেন- প্রখ্যাত শিল্পী আবিদা সুলতানা, এফ এ সুমন, জিনিয়া জাফরিন লুইনা, সংগীত পরিচালক নাজির মাহমুদ ও গীতিকার আহমেদ রিজভী প্রমুখ।

চট্টগ্রামের মেয়ে তাসমিনা চৌধুরী অরিন চার বছর বয়স থেকে গান শেখা শুরু করেন। ২০০৫ সালে ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতায় সেরা বিশে উঠে নিজের প্রতিভার পরিচয় দেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর এই শিল্পী। ২০০৯ সালে শফিক তুহিনের সঙ্গে ‘এর বেশি ভালোবাসা যায় না’ তার প্রথম অ্যালবাম। এই অ্যালবামের ‘এর বেশি ভালোবাসা যায় না’ গানটি বেশ জনপ্রিয়তা পায়।

বাংলাদেশ সময়: ০০০০ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৮
জেআইএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।