ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

তিন মাসে এক কোটি শাকিব-মিমের ‘চুম্মা’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৮
 তিন মাসে এক কোটি শাকিব-মিমের ‘চুম্মা’ 'চুম্মা' গানের একটি দৃশ্যে শাকিব খান ও বিদ্যা সিনহা মিম

প্রকাশের পরপরই আলোচনায় আসে ‘আমি নেতা হব’ ছবিতে শাকিব-মিম’র ‘চুম্মা’ শিরোনামের গানটি। গত ২৮ জানুয়ারি এসকে মুভিজের ইউটিউব চ্যানেলে এটি প্রকাশ পায়।

প্রকাশের তিন মাসের মাথায় গানটি এক কোটি ভিউ পার করেছে। এই রিপোর্ট লেখার সময় পর্যন্ত গানটির ভিউ দেখা গেছে এক কোটি ২৫ হাজারেরও বেশি।

বাংলাদেশি ছবির কোনো গানের অল্প সময়ে এতো ভিউ পাওয়ার নজির বিরল।

গানটি নিয়ে ‘আমি নেতা হব’ চলচ্চিত্রের পরিচালক উত্তম আকাশ রোববার (২৯ এপ্রিল) বাংলানিউজকে বলেন, এক কোটি ভিউ পাওয়ার সংবাদে আমি অনেক বেশি আনন্দিত। এতো দর্শক-শ্রোতা আমাদের গানটি পছন্দ করেছেন, সেজন্য ভীষণ ভালোলাগা কাজ করছে। গানটির পুরো কৃতিত্ব গীতিকারকে দেবো। কারণ তিনি না চাইলে হয়তো চমৎকার গানটি তৈরি হতো না।

চলতি বছর বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ১৬ ফেব্রুয়ারি ‘আমি নেতা হব’ ছবিটি মুক্তি পায়।  

‘চুম্মা’ শিরোনামের গানটিতে শাকিব খান ও বিদ্যা সিনহা মিমকে পার্টি স্টাইলেই নাচতে দেখা গেছে। দু’জনের উপস্থিতিই ছিলো বেশ প্রাণবন্ত। সুদীপ কুমার দীপের কথায় গানটিতে কণ্ঠ দিয়েছেন কলকাতার শ্রী প্রীতম ও জেমি ইয়াসমিন। র‍্যাপ করেছেন বনি। ব্যাংককে গানটির চিত্রায়ন হয়।
** 'চুম্মা' গানের ভিডিওবাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৮
জেআইএম/এইচএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।