ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

সোনম-আনন্দের বিয়ের তারিখ ঘোষণা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, মে ১, ২০১৮
সোনম-আনন্দের বিয়ের তারিখ ঘোষণা সোনম কাপুর ও আনন্দ আহুজা

অবসান হলো সব জল্পনা-গুঞ্জনের। ঘোষিত হলো বলিউড তারকা সোনম কাপুর ও তার দীর্ঘদিনের প্রেমিক আনন্দ আহুজার বিয়ের তারিখ। আগামী ৮ মে এই ‘ভালোবাসার যুগল’র বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। 

মঙ্গলবার (১ মে) সন্ধ্যায় দু’জনের পরিবারের পক্ষ থেকে এক বিবৃতিতে এ কথা জানানো হয়েছে। আনুশকা শর্মা ও বিরাট কোহলির গাঁটছড়া বাঁধার পর এটি হতে যাচ্ছে বলিউডের অন্যতম সেরা আলোচিত বিয়ে।

বিবৃতিতে কাপুর-আহুজা পরিবারের পক্ষ থেকে বলা হয়, ‘সোনম কাপুর ও আনন্দ আহুজার বিয়ের ঘোষণা দিয়ে আমরা আনন্দিত ও গর্বিত। আগামী ৮ মে মুম্বাইয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে’।  

বিবৃতিতে আরও বলা হয়, ‘যেহেতু এটা পারিবারিক বিষয়, সেজন্য কিছু গোপনীয়তা থাকবে। আমরা আশা করবো, সবাই এর প্রতি সম্মান জানাবেন। সবার আশীর্বাদ আর শুভেচ্ছা কামনা করছি’।

গত ২৮ এপ্রিল একটি অনুষ্ঠানে অংশ নিয়ে সোনমের বাবা অনিল কাপুর জানান, তারা শিগগির যুগলের বিয়ের বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন। তার তিন দিনের মাথায়ই এ বিবৃতি এলো।

বিবৃতিতে তারিখ ছাড়া কিছু বলা না হলেও আগে থেকে গুঞ্জন আছে, অনিল কাপুরের মুম্বাইয়ের বাড়িতেই আয়োজন হবে। এরইমধ্যে সেখানে রঙিন বাতির সাজও লক্ষ্য করা গেছে।

জানা গেছে, সোনমের খালা কবিতা সিংয়ের বাংলোতে হতে পারে গায়ে হলুদ ও মেহেদীর অনুষ্ঠান। মুম্বাইয়ের দ্য লীলা প্যালেস হোটেল অ্যান্ড রিসোর্টে হতে পারে সংগীতানুষ্ঠান। যেখানে তার বাবা অনিল কাপুর, মা সুনিতা, চাচাতো ভাই অর্জুন কাপুর ও ঘনিষ্ঠ দুই বন্ধু কারিনা কাপুর খান এবং করণ জোহরকে নাচতে দেখা যাবে।

৩২ বছর বয়সী সোনম এখন তার বোন রিয়া কাপুর প্রযোজিত ‘ভীরে ডি ওয়েডিং’ ছবির প্রচারণা নিয়ে কাজ করছেন। এতে তার সহশিল্পী কারিনা কাপুর খান, সারা ভাস্কর ও শিখা তালসানিয়া। আগামী ১ জুন মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।