ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

কলকাতায় ‘নায়করাজ রাজ্জাক অ্যাওয়ার্ড’ পেলেন আলমগীর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০১ ঘণ্টা, মে ২, ২০১৮
কলকাতায় ‘নায়করাজ রাজ্জাক অ্যাওয়ার্ড’ পেলেন আলমগীর ‘নায়করাজ রাজ্জাক অ্যাওয়ার্ড’ গ্রহণ করছেন অভিনেতা আলমগীর হোসেন। ছবি: বাংলানিউজ

পশ্চিমবঙ্গে ‘নায়করাজ রাজ্জাক অ্যাওয়ার্ড’ পেলেন অভিনেতা আলমগীর হোসেন।

কলকাতার বেঙ্গল ফিল্ম অ্যান্ড টেলিভিশন চেম্বার অব কমার্স (বিএফটিসিসি) এ অ্যাওয়ার্ড চালু করেছে।

মঙ্গলবার (০১ মে) সন্ধ্যায় কলকাতার একটি পাঁচ তারকা হোটেলে জমকালো অনুষ্ঠানে আলমগীরের হাতে এই পুরস্কার তুলে দেওয়া হয়।

অ্যাওয়ার্ড তুলে দেন অভিনেত্রী ঋতুপর্ণা ও শিল্পপতি সঞ্জয় বুধিয়া।

জমকালো অনুষ্ঠানে উদ্যোক্তারা বলেন, অ্যাওয়ার্ডটি একটু ভিন্ন ক্যাটাগরিতে রাখা হয়েছে। আগামীতে অভিনয়ের নিরিখে শুধু বাংলাদেশ-ভারত নয়, প্রয়োজনে শ্রীলঙ্কা, পাকিস্তানের চলচ্চিত্র জগতের অভিনেতাও পেতে পারেন।

আরও পড়ুন
** 
কলকাতায় নায়করাজ রাজ্জাকের নামে অ্যাওয়ার্ড চালু

অভিনেতা আলমগীর হোসেন বলেন, আমি দু’টি কারণে গর্বিত।  একটি হলো অভিনেতা রাজ্জাকের অ্যাওয়ার্ডটি পেয়ে আমি গর্বিত। অন্যটি একইমঞ্চে আমার খুবই প্রিয় সৌমিত্র দা’কেও (কলকাতার জনপ্রিয় অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়) সম্মাননা দেওয়া হলো। এটাও আমার জন্য বড় পাওয়া। নায়করাজের অ্যাওয়ার্ডটি আমি সৌমিত্র দা'র আশির্বাদ হিসেবে বাংলাদেশে নিয়ে যাচ্ছি।

একই অনুষ্ঠানে কলকাতার অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়, চলচ্চিত্র নির্মাতা বুদ্ধদেব দাশগুপ্ত, সাংবাদিক ড. সোমা এ চ্যার্টাজি এবং চলচ্চিত্র প্রতিষ্ঠান ভেঙ্কাটেশ মুভিজও অন্য বিভাগের অ্যাওয়ার্ড গ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ১০৫৬ ঘণ্টা, মে ০২, ২০১৮/আপডেট: ১১৫৩
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।