ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

স্ত্রীকে তালাক দিলেন আসিফ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৭ ঘণ্টা, মে ২, ২০১৮
স্ত্রীকে তালাক দিলেন আসিফ শামীমা আক্তার অর্নি ও কাজী আসিফ

স্ত্রী শামীমা আক্তার অর্নির অভিযোগের ভিত্তিতে নারী নির্যাতনের মামলায় গত ২৩ এপ্রিল মডেল-অভিনেতা কাজী আসিফ রহমানকে গ্রেফতার করে পুলিশ।

পরে আসিফের পক্ষ থেকে এক আবেদনের পরিপ্রেক্ষিতে স্ত্রীকে ভরণপোষণ দেওয়া ও নির্যাতন না করার শর্তে আদালত থেকে ২৫ এপ্রিল থেকে ৬ মে পর্যন্ত জামিন পান তিনি। আর জামিন পেয়েই স্ত্রীকে তালাকের আইনি নোটিশ পাঠিয়েছেন অভিনেতা।

মঙ্গলবার (০১ মে) বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে অর্নি জানান, এরই মধ্যে এই তালাকের নোটিশের কাগজ তিনি হাতে পেয়েছেন। এখানে তালাকের কারণ হিসেবে স্ত্রীর অসৎ চরিত্র, বনিবনা হচ্ছে না এবং আরও কিছু বিষয় উল্লেখ করেছেন আসিফ।

শামীমা আক্তার আরও জানান, ২ এপ্রিল তালাক  দিয়েছেন আসিফ। আর সেই তালাকনামা ডাকযোগে তার বাসায় পাঠানো হয়েছে ২৩ এপ্রিল।

মডেল ও অভিনেতা কাজী আসিফ রহমান সিটিসেলের বিজ্ঞাপন করে নজর কাড়েন দর্শকের। এরপর ধারাবাহিকভাবে বেশকিছু নাটক ও বিজ্ঞাপনে কাজ করেন। সম্প্রতি মডেল আসিফ ও অর্নির পারিবারিক সম্পর্কের টানাপোড়নের বিষয়টি গণমাধ্যমে উঠে আসে।

২০১৫ সালের ৭ সেপ্টেম্বর কানাডাপ্রবাসী কনে শামীমা আক্তার অর্নির সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন কাজী আসিফ। অর্নি কানাডায় নার্সিং পেশার সঙ্গে জড়িত। বিয়ের আগে এক বছর তাদের মধ্যে জানাশোনা ছিল। আসিফ-অর্নির সংসারে এক সন্তান রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩১১ ঘণ্টা, মে ০২, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।