ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

কঙ্গনার স্বপ্নের মতো বাড়ি (ফটোস্টোরি)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, মে ২, ২০১৮
কঙ্গনার স্বপ্নের মতো বাড়ি (ফটোস্টোরি) ছবি কঙ্গনা রনৌতের টুইটার অ্যাকাউন্ট থেকে সংগৃহীত

বছরের শুরুতে নিজের রাজ্য হিমাচল প্রদেশের নৈস্বর্গিক শহর মানালিতে একটি বিলাসবহুল বাংলো কিনেছেন কঙ্গনা রনৌত। যার বারান্দায় দাঁড়ালেই চোখ চলে যাবে সামনে তুষারাবৃত হিমালয়ের চূড়ায়। আরেকদিকে অরণ্যঘেরা পাহাড়ি ঢাল।

ছবি কঙ্গনা রনৌতের টুইটার অ্যাকাউন্ট থেকে সংগৃহীতপাহাড়ি এলাকার আর পাঁচটা বাড়ির মতোই এই বাড়ির ছাদ এবং গাড়িবারান্দাও ঢালু। খয়েরি, কালো, কালচে সবুজ আর ধূসর রঙের মিশেলে তৈরি বাংলোর দরজা, জানলার রং সাদা।

ছবি কঙ্গনা রনৌতের টুইটার অ্যাকাউন্ট থেকে সংগৃহীতএর পেছনে একতলায় কাঁচঘেরা জায়গাটা শীতকালে গরম কফি হাতে বন্ধুদের সঙ্গে আড্ডার জন্য। তার পাশ দিয়ে বাড়িতে ঢোকার বড় বারান্দাটিকে দেওয়াল তুলে দুই ভাগ করেছেন কঙ্গনা। কোনের অংশ কাঁচ দিয়ে ঘিরে তৈরি হয়েছে খাওয়ার ঘর। ভেতরে বসার ঘর, কিচেন, বেডরুম ও গেস্ট রুম।

ছবি কঙ্গনা রনৌতের টুইটার অ্যাকাউন্ট থেকে সংগৃহীতইউরোপিয়ান স্টাইলের বাংলোটি ডিজাইন করেছেন মুম্বাইয়ের জনপ্রিয় ডিজাইনার শাবনাম গুপ্তা। এটি নির্মাণের জন্য ৩০ কোটি রুপি ব্যয় করেছেন কঙ্গনা। আর এটি তৈরি করতে সময় লেগেছে চার বছর।

ছবি কঙ্গনা রনৌতের টুইটার অ্যাকাউন্ট থেকে সংগৃহীতকিছুদিন আগে বাড়িটিতে গৃহ প্রবেশ পূজা করেছেন ‘কুইন’খ্যাত এই তারকা। এছাড়া নিজের ৩১তম জন্মদিনে বাংলোতে ৩১টি গাছও লাগিয়েছেন কঙ্গনা।

ছবি কঙ্গনা রনৌতের টুইটার অ্যাকাউন্ট থেকে সংগৃহীতসম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নতুন বাংলোর বেশ কয়েকটি স্থিরচিত্র শেয়ার করেছেন ৩১ বছর বয়সী এই তারকা।

ছবি কঙ্গনা রনৌতের টুইটার অ্যাকাউন্ট থেকে সংগৃহীতছবিতে ছবিতে দেখে নেওয়া যাক কঙ্গনার নতুন বাংলোর স্থিরচিত্রগুলো।

ছবি কঙ্গনা রনৌতের টুইটার অ্যাকাউন্ট থেকে সংগৃহীত

ছবি কঙ্গনা রনৌতের টুইটার অ্যাকাউন্ট থেকে সংগৃহীত

ছবি কঙ্গনা রনৌতের টুইটার অ্যাকাউন্ট থেকে সংগৃহীতবাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, মে ০২, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।