ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

চার্লি সেজে চার্লিকে শ্রদ্ধা জানালেন রণবীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৬ ঘণ্টা, মে ৩, ২০১৮
চার্লি সেজে চার্লিকে শ্রদ্ধা জানালেন রণবীর চার্লি চ্যাপলিনের সাজে রণবীর সিং

সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘পদ্মাবত’ নিয়ে দীর্ঘদিন ব্যস্ত সময় কাটিয়েছেন রণবীর সিং। ছবিতে নিজের চরিত্রকে ফুটিয়ে তোলার জন্য বাড়ির বাহিরে পর্যন্ত বের হননি বলিউডের জনপ্রিয় এই অভিনেতা।

চার্লি চ্যাপলিনের সাজে রণবীর সিং‘পদ্মাবত’ মুক্তির পরপরই জোয়া আখতার পরিচালিত ‘গুল্লি বয়’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়েন রণবীর। কিছুদিন আগে শেষ হয়েছে ছবিটির শুটিং।

আর সেখান থেকে ছুটি পেয়েই নিজের পছন্দের জায়গা সুইজারল্যান্ডে পাড়ি দেন তিনি।

চার্লি চ্যাপলিনের সাজে রণবীর সিংঘুরে বেড়ানোর পাশাপাশি সুইজারল্যান্ডের কিংবদন্তিদেরও নিজের স্টাইলে শ্রদ্ধা জানাচ্ছেন রণবীর সিং।

চার্লি চ্যাপলিনের সাজে রণবীর সিংএইতো ক’দিন আগে কিংবদন্তি ব্রিটিশ গায়ক ফ্রেডি মারকিউরি সেজে তাকে সম্মান জানিয়েছেন রণবীর সিং। এবার চার্লি চ্যাপলিনকে শ্রদ্ধা জানালেন বলিউডের এই অভিনেতা।

চার্লি চ্যাপলিনের সাজে রণবীর সিংসম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ কয়েকটি স্থিরচিত্র ও একটি ভিডিও শেয়ার করেছেন রণবীর সিং। যেখানে বলিউডের এই অভিনেতাকে চার্লি চ্যাপলিনের সাজে দেখা যাচ্ছে।

চার্লি চ্যাপলিনের সাজে রণবীর সিং

চার্লি চ্যাপলিনের সাজে রণবীর সিং

চার্লি চ্যাপলিনের সাজে রণবীর সিংবাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, মে ০৩, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।