ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

‘তারিফা’ নিয়ে হাজির গ্ল্যামারাস কারিনা-সোনম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৩ ঘণ্টা, মে ৩, ২০১৮
‘তারিফা’ নিয়ে হাজির গ্ল্যামারাস কারিনা-সোনম কারিনা কাপুর খান ও সোনম কাপুর

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান। ‘ফিজা’, ‘জাব উই মেট’, ‘কাভি খুশি কাভি গাম’, ‘বজরঙ্গি ভাইজান’, ‘তাশান’-এর মতো অসংখ্য ব্লকবাস্টার ছবিতে অভিনয় করেছেন তিনি। সবশেষ ২০১৬ সালে ‘কি অ্যান্ড কা’ ছবিতে দেখা গেছে তাকে।

অন্তঃসত্ত্বা হওয়া ও ছেলে তৈমুরের জন্মের কারণে দীর্ঘদিন রূপালি পর্দার আড়ালে ছিলেন বলিউডের এই সুন্দরী। মা হওয়ার পর এবার ‘ভীরে ডি ওয়েডিং’ ছবির মধ্য দিয়ে বলিউডে কামব্যাক করছেন কারিনা কাপুর খান।

 

কারিনা কাপুর খানছবিতে নিজেকে ফিট দেখানোর জন্য বেবো (কারিনার ডাকনাম) কতোটা পরিশ্রম করেছেন ট্রেলার দেখেই তার প্রমাণ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (৩ মে) ইউটিউবে প্রকাশ করা হয়েছে ছবিটির প্রথম গান ‘তারিফা’। যেখানে বেশ আবেদনমী রূপে ধরা দিয়েছেন কারিনা কাপুর খান। সেই সঙ্গে দেখা গেছে বলিউডের আরেক সুন্দরী সোনম কাপুরের আবেদনও।

এমনিতেই সোনম ও করিনা গ্ল্যামারাস। তার ওপর এই গানে তাদের লুক নজর কেড়েছে দর্শকের।

‘তারিফা’ গানের পোস্টারগানটির নৃত্য পরিচালনা করেছেন বলিউডের জনপ্রিয় নৃত্যপরিচালক ফারাহ খান। গানটিতে র‌্যাপ করেছেন বাদশাহ।

‘ভীরে ডি ওয়েডিং’ প্রযোজনা করেছেন সোনমের বোন রিয়া কাপুর। এটি পরিচালনা করেছেন শশাঙ্ক ঘোষ। আগামী ১ জুন মুক্তি পাবে ছবিটি।

** ‘তারিফা’ গানের ভিডিও

বাংলাদেশ সময়: ১৩৫৬ ঘণ্টা, মে ০৩, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।