ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে প্রথমবার কনা-আকাশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪০ ঘণ্টা, মে ৩, ২০১৮
স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে প্রথমবার কনা-আকাশ দিলশাদ নাহার কনা ও আকাশ সেন

ওপার বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী আকাশ সেন ও বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনা। ‘রেশমী চুড়ি’, ‘ও ডিজে’, ‘বৈশাখের বিকেল বেলায়’, ‘হেইলা দুইলা নাচ’ শিরোনামের গানে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন তারা। প্রথমবারের মতো এবার একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের গানে কণ্ঠ দিলেন কনা-আকাশ।

ইভান মনোয়ারের পরিচালনায় ‘হেলেন অব ট্রয় ২’ চলচ্চিত্রে ‘ভালোবাসা দাও’ শিরোনামের একটি গান ব্যবহার করা হয়েছে। এতেই কণ্ঠ দিয়েছেন কনা-আকাশ।

গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর-সংগীতায়োজন করেছেন আকাশ। সম্প্রতি গানটির রেকর্ডিং শেষ হয়েছে।

এ প্রসঙ্গে ইভান মনোয়ার বলেন, ‘আমার শর্টফিল্মের গল্পের সঙ্গে যায় এমন একটি গানের বিষয়ে ভাবছিলাম। তারপর আকাশ সেন ও কনার আইডিয়া মাথায় আসে। তাদের করা অনেকগুলো গান শ্রোতারা গ্রহণ করেছেন। এই কাজটিও দুর্দান্ত। আকাশের সুর-সংগীতের সঙ্গে জীবন ভাইয়ের কথা মিলে চমৎকার একটি গান হয়েছে। আশা করি, গানটি সবাই পছন্দ করবেন। ’

আকাশ সেন বলেন, ‘কাজটি করতে পেরে খুব ভালো লাগছে। সবাই চেষ্টা করেছেন ভালো একটি গান তৈরি করার জন্য। আশা করি, শ্রোতারাও পছন্দ করবেন। ’

‘হেলেন অব ট্রয় ২’ চলচ্চিত্রটির শুটিং প্রায় শেষ। এতে  অভিনয় করেছেন রাহা তানহা খান, সাঞ্জু জন, সাইফ চন্দন প্রমুখ। মাইন্ড দ্য গ্যাপের প্রোডাকশনে এটি প্রযোজনা করছেন রেইন ফিল্মস।

ঈদুল ফিতরে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি ইউটিউবে প্রকাশ করা হবে।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, মে ০৩, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।