ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

মোহিত খানের ‘নিশীথ স্বপনে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, মে ৩, ২০১৮
মোহিত খানের ‘নিশীথ স্বপনে’ মোহিত খান

সবাই যখন ডিজিটাল মাধ্যম নির্ভর সিঙ্গেল ট্র্যাক আর ইপি অ্যালবাম নিয়ে ব্যস্ত, তখনই একক অ্যালবাম ‘নিশীথ স্বপনে’ নিয়ে হাজির হয়েছেন মোহিত খান।

প্রযোজনা প্রতিষ্ঠান মিউজিক বক্সের ব্যানারে সিডি আকারে বেরিয়েছে মোহিতের প্রথম একক অ্যালবাম। পাশাপাশি অ্যালবামটি উন্মুক্ত করা হয়েছে মিউজিক বক্সের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

কয়েক বছর আগে ক্লোজ আপ ওয়ানের সেরা বিশে ছিলেন। এরপর কেবল প্রস্তুতি নিয়েছেন। সেই প্রস্তুতির পালা শেষ করেই হাজির হয়েছেন এবারের অ্যালবাম নিয়ে। ছয়টি গান নিয়ে সাজানো হয়েছে মোহিত খানের নতুন অ্যালবামটি।

নতুন অ্যালবাম প্রসঙ্গে মোহিত বলেন, অডিও ইন্ডাস্ট্রি এখন অনেক বদলে গেছে। এরপরও আমি অ্যালবাম উপহার দিলাম। পাশাপাশি ডিজিটাল মাধ্যমতো আছেই। এই গানগুলো আমার অনেকদিনের পরিশ্রমের ফল। আশা করছি সবার ভালো লাগবে।

মোহিত খানঅ্যালবামের গানগুলোর শিরোনাম হচ্ছে- নিশীথ স্বপনে, এক ফোঁটা বৃষ্টি, পুড়বে যদি পোড়ো, হারিয়ে গেছ তুমি এবং চঞ্চলা মন। এছাড়াও সুন্দর তুমি কতো শিরোনামের আরেকটি গানে মোহিত খানের সঙ্গে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন ঝিলিক।

অ্যালবামের গানগুলো লিখেছেন তানিয়া সুলতানা ও অপু। সুর ও সঙ্গীতায়োজন করেছেন ‘কন্যারে’খ্যাত শান এবং অপু।

সম্প্রতি বিশিষ্ট কণ্ঠশিল্পী খায়রুল আনাম শাকিল ও অন্যান্যদের উপস্থিতিতে অ্যালবামটির মোড়ক উন্মোচন করা হয়।

** অডিও অ্যালবামের লিংক

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, মে ০৩, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।