ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

আলোচনায় ‘দেবী’র পোস্টার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, মে ৪, ২০১৮
আলোচনায় ‘দেবী’র পোস্টার ঢাকাই ‘দেবী’ ও তামিল ‘দেবী’র পোস্টার

সরকারি অনুদান ও অভিনেত্রী জয়া আহসানের প্রযোজনায় নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘দেবী’। এরইমধ্যে ছবিটির টিজার ও কয়েকটি পোস্টার প্রকাশ পেয়েছে অনলাইনে। 

বৃহস্পতিবার (৪ মে) ছবিটির নতুন একটি পোস্টার প্রকাশ পায়। সেখানে দেখা যায়, দ্বিখণ্ডিত জয়া আহসানের প্রতিচ্ছবির মাঝখানটায় শবনম ফারিয়া।

পোস্টারটি প্রকাশের পর পর সামাজিক যোগাযোগের মাধ্যমে সমালোচনার ঝড় বইছে। অনেকে পোস্টারটি নকল বলে অভিযোগ করছেন।

তারা বলছেন, পোস্টারটির এই অংশের সঙ্গে তামিল ছবি ‘দেবী’র পোস্টারের মিল পাওয়া গেছে। যেখানে দেখা যাচ্ছে একইভাবে তামান্না ভাটিয়ার দ্বিখণ্ডিত প্রতিচ্ছবি থেকে তারই মুখ বেরিয়ে আসছে।

প্রভু দেবা-তামান্না-সোনু সুড অভিনীত দক্ষিণী ছবিটি ২০১৬ সালে মুক্তি পায়। এ এল বিজয় পরিচালিত ছবিটি তিনটি ভাষায় মুক্তি দেওয়া হয়। এর তামিল সংস্করণের নাম ‘দেবী’, তেলেগু সংস্করণের নাম ‘অভিনেত্রী’ ও হিন্দি সংস্করণের নাম ‘টুটাক টুটাক টুটিয়া’।

নন্দিত কথাসাহিত্যিক প্রয়াত হুমায়ূন আহমেদের জনপ্রিয় উপন্যাস ‘দেবী’ অবলম্বনে বাংলাদেশে ‘দেবী’ চলচ্চিত্রটি নির্মাণ করেছেন অনম বিশ্বাস। এতে রানু চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান, মিসির আলী চরিত্রে চঞ্চল ও নীলু চরিত্রের শবনম ফারিয়া। আরও অভিনয় করেছেন অনিমেষ আইচ ও ইরেশ যাকের।

২০১৫-১৬ সালের সরকারি অনুদান ও অভিনেত্রী জয়া আহসানের ‘সি তে সিনেমা’র প্রযোজনায় ‘দেবী’ নির্মিত হয়েছে। খুব শিগগির ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, মে ০৪, ২০১৮
জেআইএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।