ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

এ কেমন পোশাক পরেছেন প্রিয়াঙ্কা?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১২ ঘণ্টা, মে ৫, ২০১৮
এ কেমন পোশাক পরেছেন প্রিয়াঙ্কা? প্রিয়াঙ্কা চোপড়া

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠকের সময় হাঁটুর উপরে পোশাক পরার কারণে কিছুদিন আগে বিতর্কিত হতে হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়াকে। আবারও একই কারণে খবরের শিরোনামে এসেছে বলিউডের এই অভিনেত্রীর নাম।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি স্থিরচিত্র শেয়ার করেছেন পিসি। যেখানে দেখা যাচ্ছে- প্যাস্টেল রংয়ের একটি ব্লেজার পরেছেন ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা।

কিন্তু পোশাকটি বুকের দুই পাশে কাটা।

প্রিয়াঙ্কা চোপড়াঅনেকে তার পোশাককে ‘হাস্যকর’ বলেন। কেউ কেউ তো বিষয়টি নিয়ে রীতিমতো হাসিঠাট্টা চালাতে থাকেন। সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন, “আমার মা এই পোশাক দেখলে সঙ্গে সঙ্গে রিফু করতে পাঠাতো। ” আর একজন লিখেছেন, “ব্যাটম্যানের চোখসহ প্রিয়াঙ্কা চোপড়া। ” অন্য একজন লিখেছেন, “আমি তো ভেবেছিলাম এটি স্কিন রংয়ের পকেট। ”

আমেরিকান টেলিভিশন সিরিজ ‘কোয়ান্টিকো’ নিয়ে কাজ করছেন প্রিয়াঙ্কা। এরপর নিজ দেশে ফিরে ‘ভারত’ ছবির কাজে হাত দেবেন তিনি। এতে তার সহশিল্পী হিসেবে পাওয়া যাবে সুপারস্টার সালমান খানকে। এ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে ১০ বছর পর একসঙ্গে জুটিবদ্ধ হয়ে কাজ করবেন তারা।

বাংলাদেশ সময়: ১২১৩ ঘণ্টা, ০৫, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।