ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

বাড়ি খুঁজছেন সোনম-আনন্দ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, মে ৫, ২০১৮
বাড়ি খুঁজছেন সোনম-আনন্দ আনন্দ-সোনম

হাতে একদম সময় নেই। তিন দিন পরই বাজবে বিয়ের সানাই। আর এ ক’দিনের মধ্যেই বাড়ি খুঁজে বের করার কাজে নেমেছেন বলিউড তারকা সোনম কাপুর ও তার ‘হবু বর’ আনন্দ আহুজা।

চার বছরের প্রেমের সম্পর্কের পর ৮ মে তারা বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন। আর বিয়ের আগেই বাড়ি খোঁজায় ব্যস্ত হয়ে পড়েছেন অভিনেত্রী-ব্যবসায়ী যুগল।

ভারতীয় গণমাধ্যমে বলা হচ্ছে, গত শুক্রবার (৪ মে) নিউইয়র্ক থেকে মুম্বাই ফিরেছেন আনন্দ। বিমানবন্দরে তাকে অভ্যর্থনা জানাতে হাজির হন সোনম। আর সেখান থেকেই এই প্রেমিক যুগল সরাসরি মুম্বাইয়ের বান্দ্রাতে যান। সেখানে তারা নতুন বাড়ির সন্ধান করেন। তবে তারা কাঙ্ক্ষিত বাড়ি খুঁজে পেয়েছেন কি-না তা এখনও জানা যায়নি।

প্রায় এক মাস গুঞ্জনের পর সোনম-আনন্দ তাদের বিয়ের কথা স্বীকার করেন। গত সপ্তাহে বিয়ের খবর দু’জনই একসঙ্গে সবাইকে জানিয়েছেন।  

৭ মে মুম্বাইয়ে অনুষ্ঠিত হবে সোনমের মেহেদী অনুষ্ঠান। এর পরদিন অর্থাৎ (৮ মে) সকাল ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত বান্দ্রার রকডেলে চলবে বিয়ের জাঁকালো আয়োজন। একইদিন রাতে হবে পার্টি।

সোনম-আনন্দর পরিচয় ২০১৪ সালে। এরপর মন দেওয়া নেওয়া। সে থেকে প্রকাশ্যে তারা ঘোরাফেরা করলেও প্রেমের বিষয়টি বেশ ক’বছরই স্বীকার করেননি।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, মে ০৫, ২০১৮
জেআইএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।