ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

এশিয়া মডেল ফেস্টে বাংলাদেশের আনুষ্ঠানিক যাত্রা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, মে ৬, ২০১৮
এশিয়া মডেল ফেস্টে বাংলাদেশের আনুষ্ঠানিক যাত্রা আয়োজকদের সঙ্গে শাবনাজ সাদিয়া ইমি

এশিয়ার দেশগুলোর মধ্যে মডেলিং ও ফ্যাশন নিয়ে অন্যতম বড় আয়োজন এশিয়া মডেল ফেস্ট। এখন থেকে প্রতি বছর এতে অংশ নেবে বাংলাদেশের প্রতিযোগীরা।

সম্প্রতি দক্ষিণ কোরিয়ার সিউলের সমঝান হোটেলে উৎসবের আয়োজক প্রতিষ্ঠান কোরিয়া মডেল অ্যাসোসিয়েশনের সঙ্গে বাংলাদেশের ক্রসওয়াক কমিউনিকেশন ও কোরিয় প্রতিষ্ঠান কোরবানের চুক্তিপত্র স্বাক্ষর হয়। প্রতিষ্ঠান দুটি বাংলাদেশে এশিয়া মডেল ফেস্ট সমন্বয় ও আয়োজন করবে।

চুক্তিপত্র স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশের জনপ্রিয় মডেল শাবনাজ সাদিয়া ইমি, কোরিয় মডেল অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান ইউ সিগ ইয়াং, ক্রসওয়াকের ব্যবস্থাপনা পরিচালক এম এ মারুফ এবং কোভানের গ্লোবাল চেয়ারম্যান মাইয়ান হান কো ও কোরবান বাংলাদেশের জেমস কিম। পুরষ্কার গ্রহণ করছেন শাবনাজ সাদিয়া ইমিআগামী বছর থেকে এই দুই প্রতিষ্ঠান দেশে যৌথভাবে ‘ফেস অব বাংলাদেশ’ শিরোনামে নতুন মডেল খোঁজার প্রতিযোগিতা আয়োজন করবে। এর মাধ্যমে সেরা চারজন মডেল এশিয়া মডেল ফেস্টের ‘নিউ স্টার মডেল কনটেস্ট’ ও ‘ফেস অব এশিয়ায়’ বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

এ প্রসঙ্গে এম এ মারুফ বলেন, ‘এশিয়া মডেল ফেস্ট বাংলাদেশের নতুন এবং প্রতিভাবান মডেলদের জন্য একটি অনন্য প্লাটফর্ম। এই ফেস্টিভালে অংশগ্রহণ করে মডেলিং এবং ফ্যাশন এ আমরা আন্তর্জাতিক মানের অভিজ্ঞতা অর্জন করতে পারবো। এই প্লাটফর্ম এর মাধ্যমে বিভিন্ন দেশের নবীন মডেলরা আন্তর্জাতিক মানের ডিজাইনারদের সঙ্গে কাজ করার সুযোগ পায়। ’

১৩তম এশিয়া মডেল ফেস্টে অংশ নিচ্ছে এশিয়ার ২৭ দেশ। এতে বাংলাদেশ থেকে প্রতিনিধিত্ব করছেন দুজন মডেল। সেলেব্রিটি মডেলদের বিশেষ আয়োজন এশিয়া মডেল স্টার ও মডেল পুরস্কার অনুষ্ঠানে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন শাবনাজ সাদিয়া ইমি। এবার ইমি এশিয়া মডেল অ্যাওয়ার্ড-২০১৮ জিতেছেন।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, মে ৬, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।