ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

সালমানের মামলার শুনানির তারিখ পেছালো

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৭ ঘণ্টা, মে ৭, ২০১৮
সালমানের মামলার শুনানির তারিখ পেছালো সালমান খান

৫ বছরের সাজা স্থগিত চেয়ে যোধপুর সেশন কোর্টে আবেদন করেন সালমান খানের আইনজীবী। এর পরিপ্রেক্ষিতে আদালত সোমবার (৭ মে) শুনানির দিন ধার্য করেন।

এদিন সকালে বিচারপতি চন্দ্রকুমার সাঙ্গারা আইনজীবী মহেশ বরাকে শুনানি শুরু করতে বলেন। তবে সালমানের আইনজীবী শুনানির জন্য আরও কিছুদিন সময় চাইলে আদালত আগামী ১৭ জুলাই পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন।

আদালতে হাজির হতে রোববার (৬ মে) মুম্বাই থেকে যোধপুর যান সাল্লু। তার সঙ্গে ছিলেন বোন আলভিরা, বন্ধু বাবা সিদ্দিক, দেহরক্ষী শেরা এবং আইনজীবীরা। সবাইকে সঙ্গে নিয়েই রোববার আদালতে হাজিরা দেন বলিউড সুপারস্টার। গাড়িতে থেকে নেমে আদালতে প্রবেশ করছেন সালমান খান

কৃষ্ণসার হরিণ শিকার মামলায় গত ৫ এপ্রিল সালমান খানের পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন যোধপুর আদালত। তবে  যোধপুর কেন্দ্রীয় কারাগারে দু’রাত কাটানোর পর গত ৭ এপ্রিল জামিন পান এই অভিনেতা।

১৯৯৮ সালের ১ অক্টোবর রাতে সুরজ বরজাতিয়া পরিচালিত ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির দৃশ্যধারণ চলাকালীন যোধপুরের কাছে কঙ্কণী গ্রামে বিরল প্রজাতির দু’টি কৃষ্ণসার হরিণ শিকারের অভিযোগ ওঠে সালমান খানের বিরুদ্ধে। পরে ১৯৯৯ সালে ওই মামলা দায়ের করা হয়।

এই মামলায় তখন আরও আসামি করা হয় সাইফ আলী খান, টাবু, সোনালি বেন্দ্রে ও নীলমকে। তবে সালমান ছাড়া বাকিদের বেকসুর খালাস দিয়েছেন আদালত।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, মে ৭, ২০১৮
জেআইএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।