ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

সোনমের বিয়েতে নজর কাড়লেন রানী-কারিশমা-কারিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩২ ঘণ্টা, মে ৮, ২০১৮
সোনমের বিয়েতে নজর কাড়লেন রানী-কারিশমা-কারিনা কারিনা কাপুর খান, রানী মুখার্জি ও কারিশমা কাপুর

মিস থেকে মিসেস হয়ে গেছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। মঙ্গলবার (৮ মে) দুপুরে ধর্মীয় রীতি মেনে দীর্ঘদিনের প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন সোনম।

বান্দ্রা রকডেলে সোনমের খালার বাড়িতে বিয়ের সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। যেখানে উপস্থিত ছিলেন বলিউডের নামি-দামি তারকারা।

এদের মধ্যে দেখা গেছে- সাইফ আলি খান-কারিনা কাপুর খান দম্পতি, সোনমের চাচা বনি কাপুর, চাচাত বোন জানভি কাপুর, খুশি কাপুর, অভিনেত্রী রানী মুখার্জি কারিশমা কাপুর, সারা ভাস্কর, জ্যাকলিন ফার্নান্দেজ, অভিনেতা অর্জুন কাপুর, অভিষেক বচ্চন ও তার বোন শ্বেতা নন্দা বচ্চনকে।

করণ জোহরের সঙ্গে কারিনা কাপুর খান, রানী মুখার্জি ও কারিশমা কাপুরএরইমধ্যে অন্তর্জাল দুনিয়ায় ছড়িয়ে পড়েছে সোনম-আনন্দর বেশ কয়েকটি স্থিরচিত্র। কিন্তু তার মধ্যে থেকে রানী, কারিশমা ও কারিনার তোলা একটি স্থিরচিত্র সবচেয়ে বেশি নজর কাড়লো ভক্তদের। ইতিমধ্যে ভাইরাল হয়ে গেছে তিন বন্ধুর একসঙ্গে তোলা ছবিটি।    

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘন্টা, মে ০৮, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।