ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

‘দহন’ করছেন না বাঁধন, ঘোষণা জাজের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৪ ঘণ্টা, মে ২২, ২০১৮
‘দহন’ করছেন না বাঁধন, ঘোষণা জাজের আজমেরি হক বাঁধন/ ছবি: বাংলানিউজ

কিছুদিন আগে ঘটা করে পরবর্তী ছবি ‘দহনে’র জন্য অভিনেত্রী আজমেরি হক বাঁধনের নাম ঘোষণা করে প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া। তবে মঙ্গলবার (২২ মে) সকালে জানা যায় ছবিটিতে অভিনয় করছেন না এই লাক্স-সুন্দরী।

বিষয়টি নিয়ে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ মঙ্গলবার বাংলানিউজকে বলেন, আমাদের ছবির শুটিংয়ের শিডিউলের সঙ্গে বাঁধনের সময় মিলছে না। এসময় তার ব্যক্তিগত কিছু কাজ রয়েছে।

তাই বাঁধন ছবিটি করতে পারছেন না।    

আজমেরি হক বাঁধন, সিয়াম আহমেদ ও পূজা চেরি/ ছবি: বাংলানিউজবাঁধনের জায়গায় কাকে নেওয়া হচ্ছে? এমন প্রশ্নের উত্তরে আজিজ বলেন, সেটা এখনও ঠিক করিনি। ‘দহনে’র শুটিং শুরু হবে আগামী ১ জুন। তবে এর আগেই নায়িকা ঠিক করা হবে।

এদিকে মঙ্গলবার জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ফেসবুক পেজে ছবি থেকে অভিনেত্রী বাঁধনের বাদ পড়ার বিষয়টি নিয়ে একটি পোস্ট দেওয়া হয়।

সেখানে লিখা হয়, ‘দহনে’র শুটিং শুরু হওয়ার কথা ছিল ১০ মে থেকে। সেই অনুযায়ী আমরা সব শিল্পী ও কলাকুশলীর জন্য ১০ মে থেকে ৫ জুন পর্যন্ত শিডিউল নিয়েছিলাম। কিন্তু আমরা অনুমতি পেয়েছি গত বৃহস্পতিবার (১৭ মে)। ফলে আমাদের শুটিং পেছাতে হয়। এখন শুটিং চলবে জুনের ২০ তারিখ পর্যন্ত, টানা। শুধু ঈদের দিন শুটিং বন্ধ থাকবে। আজমেরি হক বাঁধন/ ছবি: বাংলানিউজবাঁধন প্রসঙ্গে পোস্টে বলা হয়, কিন্তু ৫ জুনের পরে বাঁধনের ব্যক্তিগত কাজ আছে বিধায়, দহন সিনেমাটি করতে পারছেন না। যদিও বাঁধন ‘দহন’ সিনেমাটির জন্য নিজেকে তৈরি করেছেন, মোটর সাইকেল চালানো শিখেছেন। সর্বোপরি আমাদের সবাই জাজের সঙ্গে পারিবারিক বন্ধনে আবদ্ধ হয়েছিল। যা এখনও আছে। বাঁধনের জন্য রইল জাজ পরিবারের পক্ষ থেকে শুভ কামনা।

বিষয়টি নিয়ে বাঁধনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি।

গত ৩০ এপ্রিল জমকালো মহরতের মধ্যে দিয়ে রায়হান রাফি পরিচালিত ‘দহন’ ছবির জন্য বাঁধনকে সকলের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয়। তখন ওই অনুষ্ঠানে মন্ত্রীসহ শোবিজ অঙ্গনের অনেকে উপস্থিত ছিলেন। ছবিটিতে আরও অভিনয় করছেন সিয়াম ও পূজা।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, মে ২২, ২০১৮
জেআইএম/এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।