ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

তুষারের গানে শ্রীকান্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০০ ঘণ্টা, মে ২৮, ২০১৮
তুষারের গানে শ্রীকান্ত তুষার ও শ্রীকান্ত আচার্য

এ সময়ের সম্ভাবনাময় সংগীত পরিচালক মুসতাসির তুষার। আপাতত গীতিকার তোফায়েল হোসেনের লেখা গানে সংগীত পরিচালনা নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

এরইমধ্যে তুষারের সুর ও সংগীতে ‘বৃষ্টি’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী শ্রীকান্ত আচার্য। সম্প্রতি কলকাতার ভাইব্রেশন স্টুডিওতে হয়েছে গানটির রেকর্ডিং।

এর আগে গানটির সংগীতায়োজন হয়েছে তুষারের নিজস্ব স্টুডিওতে।

গানটিতে শ্রীকান্তের কণ্ঠ দেওয়া প্রসঙ্গে তুষার বলেন, ‘দীর্ঘদিন ধরেই ইচ্ছে ছিলো শ্রীকান্ত দাদাকে দিয়ে একটি গান করানোর। সে ইচ্ছে এবার পূরণ হলো। তার মতো একজন জনপ্রিয় শিল্পীর সঙ্গে কাজ করার অভিজ্ঞতাই অন্যরকম। এ গানটির সুর ও সংগীতায়োজনে ভিন্নতা রয়েছে। আশা করি গানটি শ্রোতাদের ভালো লাগবে। ’

সুর ও সংগীত পরিচালনার পাশাপাশি বিজ্ঞাপনের জিঙ্গেল, টিভি নাটক ও প্রামাণ্যচিত্রের ব্যাকগ্রাউন্ড মিউজিক করেন মুসতাসির তুষার।

এদিকে, তুষারের ‘চাঁদ হাসে’ শিরোনামের একটি গানে কণ্ঠ দেওয়ার কথা রয়েছে কলকাতার অন্বেষার। সম্প্রতি বিষয়টি চূড়ান্ত হয়েছে বলে জানান তুষার।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, মে ২৮, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।