ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

আলিয়ার সঙ্গে প্রেমের স্বীকারোক্তি রণবীরের!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, মে ৩১, ২০১৮
আলিয়ার সঙ্গে প্রেমের স্বীকারোক্তি রণবীরের! রণবীর কাপুর ও আলিয়া ভাট

অনেকদিন ধরেই বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাটের মধ্যে প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিলো। অবশেষে সে গুঞ্জনকে সত্যি বলে ইঙ্গিত দিলেন রণবীর নিজেই।

সম্প্রতি পাকিস্তানের একটি টিভিতে দেওয়া সাক্ষাৎকারে আলিয়ার সঙ্গে প্রেম করার বিষয়টি নিয়ে মুখ খুলেন ‘বারফি’ খ্যাত এই তারকা।

আলিয়ার সঙ্গে প্রেম প্রসঙ্গে রণবীর বলেন, এটা একেবারে নতুন এবং এ বিষয় আমি এর বেশি কিছু বলতে চাচ্ছি না।

এটা নিয়ে আরেকটু ভাবনা-চিন্তার সময় প্রয়োজন।

আলিয়াকে নিয়ে সাক্ষাৎকারে রণবীর বলেন, অভিনেত্রী ও একজন মানুষ হিসেবে এখনকার সময়ে আলিয়া কেমন? সে একেবারে সাবলীল। আমি যখন তার কাজ দেখি, তার অভিনয় দেখি এবং তার জীবনযাপন দেখি যা সে সবসময় করছে, তখন আমি আমাকে আরও উচ্চাকাঙ্ক্ষী মনে করি। এটা আমার কাছে নতুন। তাই একটু বেশি সময় প্রয়োজন।

এমন মন্তব্য থেকে বোঝা যাচ্ছে আলিয়া ও রণবীর ডুবে ডুবে জল খাচ্ছেন।

তবে এর আগে প্রেম নিয়ে আলিয়া সরাসরি কিছু বলেননি। তার মন্তব্য ছিল, এসব খবর পড়ে আমি নিজেই অবাক হয়ে যাচ্ছি। কিন্তু আমি বিশ্বাস করি চুপ করে থাকাই সবচেয়ে ভালো উত্তর। এমন তো নয় যে আমি ব্যক্তিগত জীবন শুরু করব না। শুরু করব। কিন্তু সেটি ব্যক্তিগতই...।

জানা গেছে, 'ব্রহ্মাস্ত্র' ছবির শুটিংয়ের সময় থেকেই রণবীর-আলিয়ার মধ্যে সুসম্পর্ক গড়ে উঠে। যা আস্তে আস্তে প্রেমে রূপ নেয়। বহুবার তাদের একসঙ্গে সিনেমা দেখতে যাওয়া ও শপিংয়ে যেতে দেখা গিয়েছে। তাছাড়া সম্প্রতি সোনম-আনন্দের বিয়েতেও একসঙ্গে গিয়েছিলেন রণবীর-আলিয়া।

আলিয়ার আগে দীপিকা পাডুকোনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর। আর কখনও বরুণ ধাওয়ান, কখনও সিদ্ধার্থ মালহোত্রা আবার কখনও আলি দাদারকরের সঙ্গেও জড়িয়েছে আলিয়া ভাটের নাম।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, মে ৩১, ২০১৮
জেআইএম/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।