ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

ভাইয়ের কাছে কী ওয়াদা করলেন জানভি?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৩ ঘণ্টা, জুন ১১, ২০১৮
ভাইয়ের কাছে কী ওয়াদা করলেন জানভি? অর্জুন কাপুর ও জানভি কাপুর

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী ও প্রযোজক বনি কাপুরের মেয়ে জানভি কাপুর। শশাঙ্ক খাইতান পরিচালিত ও করণ জোহর প্রযোজিত ‘ধাড়াক’ ছবির মধ্য দিয়ে বলিউড অভিষেক হতে যাচ্ছে জানভির।

আগামী ২০ জুলাই মুক্তি পাবে ‘ধাড়াক’। এতে তার সহশিল্পী হিসেবে দেখা যাবে বলিউড অভিনেতা শহিদ কাপুরের ভাই ইশান খাত্তারকে।

এখন পর্যন্ত ‘ধাড়াক’র বেশ কয়েকটি পোস্টার শেয়ার করা হয়েছে করণের প্রযোজনা প্রতিষ্ঠান ধর্মা প্রোডাকশন থেকে। সোমবার (১১ জুন) ইউটিউবে প্রকাশ করা হবে ছবিটির ট্রেলার। কিন্তু বোনের জীবনের এতো বড় একটি দিনে তার পাশে থাকতে পারছেন না ভাই অর্জুন কাপুর।

বাবা বনি কাপুর, বোন আনশুলা কাপুর, জানভি কাপুর ও খুশি কাপুরের সঙ্গে অর্জুন কাপুরতবে বোনের পাশে না থাকতে পারলেও তার জন্য শুভকামনা জানিয়ে ইনস্টাগ্রামে অর্জুন লিখেছেন, ‘আজ থেকে তুমি সারাজীবনের জন্য দর্শকদের অংশ হতে যাচ্ছো। কারণ তোমার অভিনীত ছবির ট্রেলার প্রকাশ পাবে। প্রথমত দুঃখিত কারণ আমি মুম্বাইয়ে থাকতে পারছি না। তবে চিন্তা করো না আমি সবসময় তোমার পাশে আছি। আমি শুধু তোমাকে জানাতে চাই এই পেশাটি অনেক আনন্দের যদি তুমি সৎ থেকে কঠোর পরিশ্রম করো। জানি এটি সহজ নয়, কিন্তু আমার বিশ্বাস তুমি সবসময় সবকিছুর জন্য প্রস্তুত থাকবে। ’

এদিকে ভাইয়ের ম্যাসেজের জবাবে জানভি লিখেছেন, ‘ওয়াদা করছি আমি তোমাকে অবশ্যই গর্বিত করবো। ’

বাংলাদেশ সময়: ০৮৪০ ঘণ্টা, জুন ১১, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।