ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

বাবা সিদ্দিকীর ইফতার মাহফিলে তারার মেলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৫ ঘণ্টা, জুন ১১, ২০১৮
বাবা সিদ্দিকীর ইফতার মাহফিলে তারার মেলা ক্যাটরিনা কাইফ, সালমান খান-বাবা সিদ্দিকী ও লুলিয়া ভানটুর

প্রতি বছরের মতো এবারও ইফতার মাহফিলের আয়োজন করেছিলেন কংগ্রেস নেতা বাবা সিদ্দিকী। যেখানে হাজির হয়েছিলেন বলিউডের নামি-দামী তারকারা। এছাড়া আরও ছিলেন বলিউড সুপারস্টার সালমান খান।

রোববার (১০ জুন) আয়োজিত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সালমান খানের বাবা সেলিম খান, ভাই আরবাজ খান, অনিল কাপুর, জ্যাকলিন ফার্নান্দেজ, ডেইজি শাহ, শিল্পা শেঠি, জেরিন খান, মৌনি রয়, ববি দেওল, রিচা চাড্ডা, হুমা কুরেশি প্রমুখ।

শিল্পা শেঠি, জ্যাকলিন ফার্নান্দেজ ও জেরিন খানএখানেই শেষ নয়, অনুষ্ঠানে আরও দেখা গেছে সালমান খানের প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ ও বর্তমান প্রেমিকা লুলিয়া ভানটুর।

তবে, বিশেষ আকর্ষনে ছিলো সালমান খানের ‘রেস থ্রি’ ছবির সহশিল্পীরা।

আরবাজ খান, ভাই সাকিব সেলিমের সঙ্গে হুমা কুরেশি ও ববি দেওলএদিকে, ২০১৪ সালে বাবা সিদ্দিকীর ইফতার মাহফিলে এসেই সব অভিমান ভুলে কোলাকুলি করে এক হয়েছিলেন সালমান খান ও শাহরুখ খান। তবে এবারের ইফতার মাহফিলে দেখা যায়নি শাহরুখ খানকে। আপাতত মেয়ে ও স্ত্রীকে নিয়ে লন্ডনে ঘুরে বেড়াচ্ছেন কিং খান।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, জুন ১১, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।