ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

ঈদ উপলক্ষে ‘মিস্টার বাংলাদেশ’র প্রথম গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৩ ঘণ্টা, জুন ১১, ২০১৮
ঈদ উপলক্ষে ‘মিস্টার বাংলাদেশ’র প্রথম গান ‘তুমি যে আমার’ গানের দৃশ্যে খিজির ও শানু

জঙ্গি ও সন্ত্রাস বিরোধী গল্প নিয়ে আবু আকতারুল ইমান নির্মাণ করেছেন চলচ্চিত্র ‘মিস্টার বাংলাদেশ’। ঈদ উপলক্ষে চলচ্চিত্রটির প্রথম গান অনলাইনে প্রকাশ করা হয়েছে।

কুমার বিশ্বজিতের কণ্ঠে ‘তুমি যে আমার’ গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন নাজমুল আবেদীন আবির। এর কথা লিখেছেন খিজির হায়াত খান।

সোমবার (১১ জুন) দুপুরে বঙ্গবিডির ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করা হয়।

কক্সবাজার সমুদ্র সৈকতে গানটির দৃশ্যায়ন হয়েছে। এতে রোমান্স করেছেন খিজির হায়াত খান ও শানেরায় দেবী শানু। ‘তুমি যে আমার’ গানের দৃশ্যগানটি প্রসঙ্গে কুমার বিশ্বজিৎ বলেন, এর আগে আমি হায়াতের সঙ্গে ‘জাগো’ সিনেমাতে কাজ করেছিলাম। সেই ‘ঝুম ঝুম বৃষ্টি’ গানটি এখনও স্টেজে গাওয়ার অনুরোধ আসে। এখন থেকে মনে হচ্ছে এই গানটির অনুরোধ আসবে।

কেএইচকে প্রোডাকশনের ব্যানারে ‘মিস্টার বাংলাদেশ’-এ অভিনয় করছেন শানেরায় দেবী শানু, খিজির হায়াত খান, টাইগার রবি, শাহরিয়ার সজিব, শামীম হাসান সরকার, মেরিয়ান প্রমুখ। যৌথভাবে এর কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন খিজির হায়াত খান ও হাসনাত পিয়াস।

পরিচালক জানান, আগামী ২০ জুলাই ‘মিস্টার বাংলাদেশ’ মুক্তির সম্ভাবনা রয়েছে।
**'তুমি যে আমার' গানের ভিডিওবাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, জুন ১১, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।