ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

শারীরিকভাবে ভালো আছি: বাংলানিউজকে আসিফ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০২ ঘণ্টা, জুন ১১, ২০১৮
শারীরিকভাবে ভালো আছি: বাংলানিউজকে আসিফ কারাগার থেকে ফেরার পথে গাড়িতে স্ত্রী সালমা ও ঘনিষ্ঠজনদের সঙ্গে আসিফ আকবর

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনের মামলায় গ্রেফতার সংগীতশিল্পী আসিফ আকবর জামিনে মুক্তি পেয়েছেন। কারামুক্ত হয়েই বাংলানিউজের সঙ্গে আলাপকালে তিনি বলেন, শারীরিক অবস্থা ভালো আছে। বাসায় ফিরছি, ভালো লাগছে।

সোমবার (১১ জুন) সকালে বিচারিক আদালতে আসিফের আইনজীবীরা জামিনের আবেদন করলে তা মঞ্জুর করেন আদালত। সব অনুষ্ঠানিকতা শেষে বিকেল সাড়ে ৪টার দিকে কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগার থেকে মুক্ত হন জনপ্রিয় এই সংগীতশিল্পী।

কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগারের সামনে আসিফ আকবরসেসময় কারাফটক উপস্থিত ছিলেন তার স্ত্রী সালমা আসিফ মিতু ও ঘনিষ্ঠজনেরা। এরপর আসিফ মগবাজারে বাসার পথে রওয়ানা হন।

বাংলানিউজের সঙ্গে আলাপে আসিফ বলেন, ‘কিছুক্ষণ আগে বের হলাম। এখন শারীরিক অবস্থা ভালো আছে। বাসায় ফিরছি সেটাও ভালো লাগছে। আপাতত খাওয়া-দাওয়া করবো, রেস্ট নেবো। পরে বিস্তারিত বিষয় কথা বলবো। ’

গত ৪ জুন সন্ধ্যায় গীতিকার-সুরকার শফিক তুহিন আইসিটি আইনে আসিফের বিরুদ্ধে মামলা করেন। সে প্রেক্ষিতে ৭ জুন মগবাজারের স্টুডিও থেকে আসিফকে গ্রেফতার করে সিআইডির একটি দল।

এরপর পুলিশ এই শিল্পীর রিমান্ডের আবেদন করলে আদালত তা নামঞ্জুর করেন। একইসঙ্গে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। চার দিন কারাভোগের পর সোমবার মুক্ত হলেন ‘অডিও শিল্পের যুবরাজ’খ্যাত এই সংগীতশিল্পী।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জুন ১১, ২০১৮
জেআইএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।