ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

বেঙ্গালুরুতে হলো দীপিকা-রণবীরের বিবাহোত্তর সংবর্ধনা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৮
বেঙ্গালুরুতে হলো দীপিকা-রণবীরের বিবাহোত্তর সংবর্ধনা বিবাহোত্তর সংবর্ধনায় দীপিকা-রণবীর

ভারতের বেঙ্গালুরুতে দীপিকার নিজ শহরে বুধবার (২১ নভেম্বর) রাতে অনুষ্ঠিত হয়ে গেল তার বিবাহোত্তর সংবর্ধনার প্রথম আয়োজন। যেখানে আমন্ত্রণ পেয়েছেন দীপিকা-রণবীরের পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনেরা। 

বিয়ের মতো এই অনুষ্ঠানেও সবার ছবি তোলার উপর নিষেধাজ্ঞা ছিলো। তবে অনুষ্ঠান শেষে সামাজিক যোগাযোগমাধ্যমে বিবাহোত্তর সংবর্ধনার ছবি প্রকাশ করেছেন ‘দীপবীর’।

ছবিতে দেখা যাচ্ছে সোনালি রঙের শাড়ি পরেছেন দীপিকা আর রণবীর গায়ে জড়িয়েছেন কালো কুর্তা-পাজামা।  

বিবাহোত্তর সংবর্ধনায় দীপিকা-রণবীরবিয়ের পোশাকের পাশাপাশি দীপিকার রিসিপশনের পোশাকেরও ডিজাইন করেছেন সব্যসাচী। রণবীর পরেছেন রোহিত বলের তৈরি পোশাক। শাড়ির সঙ্গে একটা সবুজ নেকলেস ও মাথায় সাদা ফুল গুঁজে সবার চোখের মধ্যমনি হয়েছিলেন দীপিকা।

বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানটি বেঙ্গালুরুর ‘দ্য লীলা প্যালেস’ হোটেলে হয়। দীপিকার প্রিয় ইতালিয়ান রেস্টুরেন্ট হওয়ায় এখানে অনুষ্ঠান করা হয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার (২০ নভেম্বর) রণবীর সিং ও তার পরিবারের সদস্যদের নিয়ে বেঙ্গালুরু পাড়ি দিয়েছিলেন দীপিকা পাডুকোন।  

দীপিকা-রণবীরের বিবাহোত্তর সংবর্ধনায় অতিথিরাইতালির লেক কোমোর ভিল দ্য বালবিয়ানেলে গত ১৪ ও ১৫ নভেম্বর কনকানি ও সিন্ধি রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের। বিয়ের অনুষ্ঠান সেরে তারা গত ১৮ নভেম্বর মুম্বাই ফেরেন।  

আগামী ২৮ নভেম্বর মুম্বাইতে বলিউডের বন্ধুদের নিয়ে আবারও বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেছেন দীপবীর।

বাংলাদেশ সময়: ১১৩২ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৮
জেআইএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।