ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

‘পতাকা’ বিক্রেতা তৌসিফ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫১ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৮
‘পতাকা’ বিক্রেতা তৌসিফ! তৌসিফ মাহবুব

শরাফত নামের এক যুবক কাজের সন্ধানে ঢাকায় এসে মৌসুমভিত্তিক পণ্যের হকার বনে যায়। এক পর্যায়ে সে পতাকা বিক্রি শুরু করেন। ব্যবসা করতে গিয়ে তিনি লক্ষ্য করেন বিপন্ন-পরাস্ত দেশপ্রেমকে। যা তাকে কষ্ট দেয়ে।

রুদ্র মাহফুজের রচনায় ও কাজী সাইফ আহমেদের পরিচালনায় এমন একটি গল্পে নির্মিত হয়েছে নাটক ‘পতাকা’। বিজয় দিবসের বিশেষ এই নাটকটিতে পতাকা বিক্রেতা শরাফত চরিত্রে অভিনয় করেছেন তরুণ অভিনেতা তৌসিফ মাহবুব ও তার স্ত্রীর মালেকা চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী সাফা কবির।

 তৌসিফ মাহবুব ও সাফা কবিরনাটকটি প্রসঙ্গে কাজী সাইফ আহমেদ বাংলানিউজকে বলেন, বিজয় দিবসের জন্য এমন একটি নাটক নির্মাণ করতে গিয়ে আমি আবেগাপ্লুত হয়ে পড়ি। এই নাটকটিতে আমি দেশপ্রেমের জায়গাটি তুলে ধরতে চেয়েছি। নাটকটিতে তৌসিফ ও সাফা গতানুগতিক ধারা থেকে বেরিয়ে অভিনয় করেছেন। বিষয়টি দর্শকদের বেশ ভালো লাগবে।

সম্প্রতি রাজধানীর উত্তরা, ৩০০ ফিট, শাহবাগসহ বেশ কয়েকটি লোকেশনে নাটকটির শুটিং শেষ হয়েছে। ফেক্টর থ্রি সলিউশনসের ব্যানারে নির্মিত ‘পতাকা’ নাটকটি আগামী ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে নাগরিক টিভিতে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।