ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

অক্ষয়ের আগে ‘২.০’র প্রস্তাব পেয়েছিলেন শোয়ার্জনেগার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৮
অক্ষয়ের আগে ‘২.০’র প্রস্তাব পেয়েছিলেন শোয়ার্জনেগার ‘২.০’র লুকে অক্ষয় কুমার ও ‘টারমিনেটর ৬’ সিনেমার লুকে আর্নল্ড শোয়ার্জেনেগার

বহুল প্রতীক্ষিত ভারতের দক্ষিণী সিনেমা ‘২.০’তে ভিলেন চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। সিনেমাটিতে ‘খিলাড়ি’খ্যাত অভিনেতার লুক এরই মধ্যে আলোচিত ও প্রশংসিত হয়েছে।

এদিকে ‘২.০’র পরিচালক শঙ্কর জানালেন এই চরিত্রটির জন্য অক্ষয়কে নয় প্রথমে প্রস্তাব দেওয়া হয়েছিলো হলিউডের জনপ্রিয় অভিনেতা আর্নল্ড শোয়ার্জেনেগারকে। কিন্তু শেষ পর্যন্ত ‘দ্য টারমিনেটর’খ্যাত অভিনেতা এতে অভিনয় করেননি।

শঙ্কর বলেন, শুরুতে সিনেমাটিতে আমরা আর্নল্ডকে নেওয়ার কথা চিন্তা করেছিলাম। তার সঙ্গে কথা বলে তারিখও ঠিক করেছিলাম। কিন্তু হলিউড ও ভারতের চুক্তিসংক্রান্ত কিছু জটিলতার কারণে আর্নল্ড কাজ করেন নি। এরপরই চরিত্রটির জন্য আমরা ভারতের সিনেমা ইন্ডাস্ট্রি থেকে একজন ভাল অভিনেতার নেওয়ার কথা চিন্তা করি।

‘তখন সবাই আমাকে অক্ষয়কে নেওয়ার ব্যাপারে বিবেচনা করতে বলেছিলেন এবং আমিও ভাবলাম এটাই হয়তো সুন্দর হবে। এরপর আমি অক্ষয়কে সিনেমাটির গল্প শোনাই এবং তিনি অভিনয়ের জন্য রাজি হন’, যোগ করেন এই নির্মাতা।

‘২.০’ আগামী ২৯ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে। প্রায় ৫৫০ কোটি রুপির বিগ বাজেটের  সিনেমাটি মুক্তির আগেই মার্কেট থেকে ৪৯০ কোটি রুপি তুলে নিয়েছে।

সিনেমাটিতে রজনীকান্তের পাশাপাশি অক্ষয় কুমার কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করেছেন। এতে আরও অভিনয় করেছেন ব্রিটিশ অভিনেত্রী অ্যামি জ্যাকসন।

২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘রোবট’র দ্বিতীয় কিস্তি ‘২.০’। সিনেমাটি প্রযোজনা করেছে লাইকা প্রোডাকশন ও পরিবেশনা করছে করণ জোহর ও হিন্দি বেল্ট।

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।