ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

বিনোদন

প্রতিবন্ধীদের ৫০টি হুইলচেয়ার দিলেন শাহরুখ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৮
প্রতিবন্ধীদের ৫০টি হুইলচেয়ার দিলেন শাহরুখ প্রতিবন্ধীদের সঙ্গে শাহরুখ

বলিউড কিং শাহরুখ খান সবসময় অভিনয়ের পাশাপাশি সামাজিক নানা মহৎ কর্মকাণ্ডের মাধ্যমে ভক্তদের হৃদয় জয় করে আসছেন। এবারও তেমনই একটি কাজ করেছেন তিনি।

সোমবার (৩ ডিসেম্বর) ছিলো আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস। আর দিনটিতে প্যারা-অলিম্পিককে সমর্থন জানিয়ে প্রতিবন্ধীদের জন্য ৫০টি হুইলচেয়ার উপহার দিয়েছেন এই অভিনেতা।

এদিন এশিয়ান পারা গেমস ২০১৮-তে অংশগ্রহণকারী ভারতীয় প্যারা-অলিম্পিক কমিটির আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নিয়ে হুইলচেয়ার দেন শাহরুখ।

এদিকে, শাহরুখ খানের ব্যক্তিগত ফাউন্ডেশন থেকে এসিড দগ্ধদের সাহায্য করা হয়। তাদের চিকিৎসা খরচ থেকে শুরু করে সব ধরণের সাহায্য করেন বলিউড ‘বাদশা’।  

আগামী ২১ ডিসেম্বর ‘জিরো’ সিনেমার মধ্য দিয়ে পর্দায় হাজির হতে যাচ্ছেন শাহরুখ খান। যেখান বামন চরিত্রে তাকে অভিনয় করতে দেখা যাবে।

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘জাব তাক হ্যা জান’ সিনেমার পর তারা তিন জন এই সিনেমাটি দিয়ে আবারও পর্দায় হাজির হচ্ছেন।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।