ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

পুতুলের ২ গান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৮
পুতুলের ২ গান সাজিয়া সুলতানা পুতুল

সঙ্গীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুল। গাওয়ার পাশাপাশি গান লেখেন এবং সুর-সঙ্গীতও পরিচালনা করেন। নিয়মিত লেখালেখিও চালিয়ে যাচ্ছেন তিনি।

সম্প্রতি নতুন দু’টি গানে কণ্ঠ দিয়েছেন পুতুল। এর মধ্যে ‘সময়ের কাছে মিনতি’ শিরোনামের গানটি গেয়েছেন নিজের কথা, সুর ও সঙ্গীতে।

অন্যদিকে মাসুমের কথা ও সুর-সঙ্গীতে গেয়েছেন ‘আর যেয়ো না এই অবেলায়’ নামশিল্পের গানটি।

‘আর যেয়ো না এই অবেলায়/থাকো কিছুক্ষণ আমাকে জড়ায়’-এমন কথার রোমান্টিকধর্মী গানটির শুটিং হবে আগামী সপ্তাহে। নির্বাচনী জটিলতা দেখা না দিলে চলতি মাসের শেষের দিকে এটি প্রকাশের আশাবাদ ব্যক্ত করেন পুতুল। অন্যথায় নতুন বছরের শুরুতে প্রকাশ করবেন। গানটি প্রকাশ করবে ই-মিউজিক।

গান দু’টি প্রসঙ্গে পুতুল বাংলানিউজকে বলেন, আমার দু’টি কবিতার সমন্বয়ে ‘সময়ের কাছে মিনতি’ গানটি অনেক আগেই লিখেছিলাম। সম্প্রতি গানটির কাজ শেষ করলাম। এটি ১১ মিনিট দৈর্ঘ্যের একটি গান। গানটির একটি বিশেষত্ব আছে, শ্রোতারা তা শুনলেই বুঝতে পারবেন। এটির স্টুডিও ভার্সন ভিডিওর পর প্রকাশের সিদ্ধান্ত নেবো।

এছাড়া ‘আর যেয়ো না এই অবেলায়’ গানটিও খুব ভালোলাগা নিয়ে গেয়েছি। এখন শ্রোতাদের ভালো লাগলেই হয়।

এদিকে আগামী অমর একুশে গ্রন্থমেলায় ‘পুতুল কাব্যিক উপন্যাস’ নামশিল্পে নতুন উপন্যাস প্রকাশ করবেন তিনি। এরইমধ্যে লেখার কাজ শেষ হয়েছে বলে জানিয়েছেন তিনি। এটি প্রকাশ করবেন তাম্রলিপি প্রকাশনী থেকে।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, ০৭ ডিসেম্বর, ২০১৮
ওএফবি/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।