ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

বিনোদন

বাসায় ফিরেছেন আমির সিরাজী

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২১
বাসায় ফিরেছেন আমির সিরাজী আমির সিরাজী

হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন বর্ষীয়ান চলচ্চিত্র অভিনেতা আমির সিরাজী। শনিবার (০২ জানুয়ারি) দুপুর ৩টার দিকে রাজধানীর রামপুরায় নিজের বাসায় ফেরেন তিনি।

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন আমির সিরাজীর বড় মেয়ে নুরজাহান সিরাজী। বর্তমানে তিনি এই অভিনেতার সঙ্গেই রয়েছেন।  

নুরজাহান সিরাজী বাংলানিউজকে বলেন, দুপুরে বাবাকে বাসায় নিয়ে আসা হয়েছে। আগের চেয়ে কিছুটা শারীরিক উন্নতি হয়েছে ওনার। তবে বাবা এখনো পুরোপুরি সুস্থ নন। আগামী ১৪ দিন বিশ্রামে থাকার পর বাবাকে আবার হাসপাতালে চেকআপের জন্য চিকিৎসক নিয়ে যেতে বলেছেন।

তিনি আরও জানান, আমির সিরাজীর হার্টে ব্লক আছে কিনা সেটা জানার জন্য চিকিৎসক এনজিওগ্রাম করার পরামর্শ দিয়েছেন। কিন্তু টেস্টটি করার জন্য এই অভিনেতার শারীরিক এখনো প্রস্তুত হয়নি। আরও কিছুটা ভালো হলে তার এনজিওগ্রাম করা যাবে। ততদিন পর্যন্ত বাসায় তিনি বিশ্রাম নেবেন।

বেশ কিছুদিন ধরে ময়মনসিংহে নিজের গ্রামের বাড়িতে অবস্থান করছিলেন আমির সিরাজি। গত রোববার (২৭ ডিসেম্বর) তিনি হৃদরোগে আক্রান্ত হলে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  

অবস্থার উন্নতি না হলে গত মঙ্গলবার (২৯ ডিসেম্বর) রাতে আমির সিরাজীকে ঢাকায় এনে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালের (বিএসএমএমইউ) ইনসেনটিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হয়। সেখানে তার করোনা টেস্ট করালে রিপোর্ট নেগেটিভ আসে এবং বেশকিছু রক্তের টেস্টও ভালো আসে।

যাত্রাপালায় অভিনয়ের মাধ্যমে আমির সিরাজী ক্যারিয়ার শুরু করেন। মতিন রহমান পরিচালিত ‘রাধা কৃষ্ণ’ সিনেমায় মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তার। কিন্তু তার অভিনীত প্রথম সিনেমা ইবনে মিজান পরিচালিত ‘পাতাল বিজয়’। দীর্ঘ ক্যারিয়ারে তিনি সাতশ’রও বেশি সিনেমায় অভিনয় করেছেন। চলচ্চিত্রের পাশাপাশি টেলিভিশন নাটকেও নিয়মিত দেখা যায় তাকে।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২১
জেএইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।