ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

করোনা আক্রান্ত ল্যারি কিং হাসপাতালে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫০ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২১
করোনা আক্রান্ত ল্যারি কিং হাসপাতালে ল্যারি কিং

যুক্তরাষ্ট্রের বর্ষীয়ান টেলিভিশন উপস্থাপক ল্যারি কিং করোনা (কোভিড-১৯) ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার অবস্থার অবনতি হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যুক্তরাষ্ট্রভিত্তিক আন্তর্জাতিক সংবাদমাধ্যম সিএনএন-এর সাবেক উপস্থাপক তিনি। গত এক সপ্তাহ ধরে ৮৭ বছর বয়সী এই প্রবীণ হাসপাতালে ভর্তি রয়েছেন। তবে এই খবরটি প্রকাশ পেয়েছে শনিবার (০২ জানুয়ারি)।

সিএনএন জানায়, লস অ্যাঞ্জেলসের সিডারস-সিনাই মেডিক্যাল সেন্টারে ল্যারি কিং-এর চিকিৎসা চলছে। হাসপাতাল কর্তৃপক্ষ ল্যারির সঙ্গে তার তিন ছেলেসহ পরিবারের সদস্যদের কাউকে দেখা করতে দিচ্ছে না। করোনার সতর্কতার জন্য এই কঠিন নিয়ম মানা হচ্ছে।

দ্য পিবডি অ্যাওয়ার্ড-বিজয়ী এই ব্রডকাস্টার ৫০ বছরের ক্যারিয়ারে আমেরিকার খ্যাতিমান ব্যক্তি, রাষ্ট্রপতি এবং অন্যান্য নিউজমেকারসহ বিশিষ্টজনদের সাক্ষাৎকার নিয়ে সাড়া ফেলেছেন। প্রায় ২৫ বছর ধরে তিনি সিএনএন-এ কাজ করেছেন।

১৯৮৭ সালে ল্যারি কিং-এর ওপেন হার্ট সার্জারি করা হয়েছিল। ২০১৭ সালে কিং জানান, তিনি ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন এবং এর চিকিত্সার জন্য সফলভাবে অস্ত্রোপচার করা হয়েছিল। এছাড়া তিনি ডায়াবেটিসেও আক্রান্ত।

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।