ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

বিয়ের পর জন্মদিন, স্বামীর কাছ থেকে কী সারপ্রাইজ পেলেন অঙ্কিতা?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২১
বিয়ের পর জন্মদিন, স্বামীর কাছ থেকে কী সারপ্রাইজ পেলেন অঙ্কিতা? অঙ্কিতা লোখন্ডে-ভিকি জৈনর

সম্প্রতি বিয়ে হয়েছে অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডের। রোববার (১৯ ডিসেম্বর) এই অভিনেত্রীর জন্মদিন।

এ দিনটিতে ৩৭ বছরে পা রাখলেন এই অভিনেত্রী। বিয়ের পর এই অভিনেত্রী প্রথম জন্মদিনে স্বামী ভিকি জৈনর কাছ থেকে কী সারপ্রাইজ পেলেন?

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ঘড়ির কাঁটায় রাত বারোটা বাজতেই অঙ্কিতাকে রীতিমতো সারপ্রাইজ দিয়েছেন ভিকি। স্বামীর সঙ্গে কেক কেটেছেন তিনি। কেকের ওপর লেখা ছিল মিসেস জৈন। সেখানে অভিনেত্রী অশিতা ধাওয়ানও ছাড়াও উপস্থিত ছিলেন পরিবারের অন্যান্য সদস্যরাও।

গভীর রাতে শুধু সেলিব্রেশনেই শেষ নয়। অঙ্কিতাকে নিয়ে একটি পোস্টও করেছেন ভিকি। প্রেমের ছবি পোস্ট করে তিনি লেখেন, শুভ জন্মদিন মিসেস জৈন। মন্তব্য বক্সে পাল্টা অঙ্কিতাও তার স্বামীকে ধন্যবাদ জানিয়ে লেখেন, অনেক অনেক ধন্যবাদ মিস্টার জৈন।

১৪ ডিসেম্বর রাতে মুম্বাইয়ের একটি বিলাসবহুল পাঁচতারা হোটেলে প্রেমিক ভিকির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অঙ্কিতা। সেখানে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে তাদের চার হাত এক হয়েছে।  

বিয়েতে সোনালী লেহেঙ্গায় সেজেছিলেন অঙ্কিতা, সঙ্গে ছিল মানানসই ভারী গয়না। আর সাদা ও সোনালী শেরওয়ানি পরেছিলেন ভিকি।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন দেখেছিলেন অঙ্কিতা লোখান্ডে। কিন্তু ২০১৬ সালেই তাদের সম্পর্ক ভেঙে যায়। গত বছর সুশান্ত সিংয়ের রহস্যজনক মৃত্যু হয়। এরপর বার বার অঙ্কিতার নামটি উঠে আসে।

সুশান্তের সঙ্গে বিচ্ছেদের কয়েক বছর পর ভিকির সঙ্গে পরিচয় হয় এই অভিনেত্রীর। এরপর প্রায় তিন বছর প্রেম করে বিয়ের পিঁড়িতে বসেন তারা।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।