ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

বিনোদন

নোরাকেও বিএমডব্লিউ উপহার দিয়েছে প্রতারক সুকেশ!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২১
নোরাকেও বিএমডব্লিউ উপহার দিয়েছে প্রতারক সুকেশ! জ্যাকুলিন ফার্নান্দেজ, সুকেশ চন্দ্রশেখর ও নোরা ফাতেহি

প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে বলিউড তারকাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন জোরাল হচ্ছে। অভিযোগ উঠেছে, জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে পরিচয়ের জন্য মোটা অঙ্কের টাকা খরচ করেছিলেন তিনি।

একইভাবে আরও ১২ জন অভিনেত্রীর সঙ্গেও নাকি যোগাযোগ ছিল সুকেশের।  

তাদের একজন নোরা ফাতেহি। ইতিমধ্যে জিজ্ঞাসাবাদের জন্য জ্যাকুলিনের মতোই ডেকে পাঠানো হয়েছিল নোরাকে।  

জানা গেছে, বিলাসবহুল গাড়ি থেকে দামি হিরার গহনা কিংবা ব্যাগ উপহার দেওয়া হয়েছে নোরাকে। যদিও এই অভিনেত্রীর দাবি, এই মামলায় তাকে ফাঁসানো হচ্ছে। গত বছরের ডিসেম্বরের আগে সুকেশকে চিনতেনও না।  

একই সঙ্গে, উপহার পাওয়ার বিষয়টি জ্যাকুলিনের মতোই প্রথমে অস্বীকার করেছিলেন নোরা। পরে বিষয়টি স্বীকার করে নিয়েছেন এই অভিনেত্রী।  

জানা গেছে, একটি ইভেন্টে অংশ নেওয়ার জন্য নোরাকে বিএমডাব্লিউ গাড়ি উপহার দিয়েছিল সুকেশ। তার হাতে গাড়ির চাবি তুলে দিয়েছিল সুকেশের স্ত্রী লীনা মারিয়া পাল। সুকেশের বিরুদ্ধে ২০০ কোটি টাকার তছরুপের মামলার অন্যতম অভিযুক্তও তার স্ত্রী।

নোরা জানান, ওই ইভেন্টের আগে লীনা ও আরও কয়েকজনের সামনে ঘোষণা করা হয়েছিল উপহারের কথা। সেই সময় ঘটনাস্থলে ছিলেন নোরার ম্যানেজার, মেকআপ আর্টিস্ট ও স্পট বয়রা।  

এই অভিনেত্রী আরও জানান, ওই ঘটনার আগে কিংবা পরে তিনি কোনো উপহার নেননি। ইডির কর্মকর্তাদের প্রশ্নে, গুচির ব্যাগ উপহার পাওয়ার কথা অস্বীকার করেছেন তিনি।  

কিন্তু গুঞ্জনও রয়েছে, একটি চ্যাটের স্ক্রিনশর্ট পেয়েছেন ইডির কর্মকর্তারা যেখানে দেখা গেছে, গাড়িটি দেওয়ার আগে সেটি নোরার পছন্দ কিনা তাও নাকি জানতে চেয়েছিলেন সুকেশ।

বাংলাদেশ সময়: ১১০১ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।