ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

প্রেম করলেও যে কারণে বিয়েতে দেবের ভয়

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২১
প্রেম করলেও যে কারণে বিয়েতে দেবের ভয় দেব ও রুক্মিণী মিত্রে

ভারতের বাংলা সিনেমার সুপারস্টার দেব ও অভিনেত্রী রুক্মিণী মিত্রের প্রেমের বিষয়টি সবার জানা। বেশ কয়েক বছর ধরেই সম্পর্কে রয়েছেন তারা।

এরমধ্যে কয়েকবার তাদের বিয়ের গুঞ্জন শোনা গেছে।  প্রেমের কথা স্বীকার করলেও এই তারকাদ্বয় বরাবরই বিয়ের বিষয়টি এড়িয়ে গেছেন। এবার বিয়ে নিয়ে মুখ খুললেন দেব নিজেই।  

এক সাক্ষাৎকারে বিয়ে নিয়ে কথা বলেছেন দেব। সেখানে বিয়েতে ভয়ের ইঙ্গিত দিয়েছেন এই অভিনেতা। তাহলে বিয়ে করতে কীসে ভয় করছেন দেব?

সংসদ সদস্য-অভিনেতা যুক্তি দিয়ে বলেন, যে হারে বিয়ে ভাঙছে, তাতে বিয়ে করার চেয়ে ভালো থাকাটাই বেশি জরুরি। বিয়ে তো যে কোনও দিন করতেই পারি। অনুষ্ঠান করে কাছের মানুষদের ডেকে খাওয়াবও। এতো ধুমধামের সেই বিয়ে যদি ১০ দিনও না টিকে? তখন?

তাহলে কী দেব সম্পর্কের নিরাপত্তাহীনতায় ভুগছেন? এমন প্রশ্নে এই অভিনেতা বলেন, এখনই বিয়ের পিঁড়িতে বসতে মানসিক ভাবে প্রস্তুত নই। প্রচুর দায়িত্ব আর সামনে প্রচুর কাজ। রুক্মিণীও মাত্র বলিউডে কাজ করতে শুরু করেছে। পাশাপাশি, বাংলাতেও কাজ করছে। আমি ওর এই চলার পথে বাধা হয়ে দাঁড়াতে চাই না।

দেব আরও বলেন, ব্যস্ততা নিয়ে ভালো আছি। একইভাবে ভালো আছেন রুক্মিণীও। আমরা আপাতত এভাবেই থাকতে চাই। কারণ অসুখী দাম্পত্যের চেয়ে সুখী বন্ধুত্বে বিশ্বাস করি আমরা।

অভিনয়ের বাইরে নিজের একটি প্রযোজনা প্রতিষ্ঠানও রয়েছে দেবের। নাম ‘দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স’, এর বয়স চার বছর। এই সময়ে প্রতিষ্ঠানটি থেকে ‘চ্যাম্প’, ‘ককপিট’, ‘কবীর’-এর মতো সিনেমা মুক্তি পেয়েছে। আগামী দিনে বাংলা সিনেমা বিশ্বের দরবারে নিয়ে যাওয়াই তার প্রতিষ্ঠানের লক্ষ্য।  

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।