ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

দুই ভাইয়ের ‘দুষ্টু মিষ্টি সম্পর্কের গল্প’ বলবেন হৃদয়-প্রত্যয়

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
দুই ভাইয়ের ‘দুষ্টু মিষ্টি সম্পর্কের গল্প’ বলবেন হৃদয়-প্রত্যয় প্রত্যয় খান, হৃদয় খান এবং নীল হুরেজাহান

পারিবারিক বন্ধনকে সুদৃঢ় করার লক্ষ্যে একই পরিবারের তারকা ভাই-বোনদের নিয়ে শুরু হতে যাচ্ছে বিনোদনমূলক আয়োজন ‘দুষ্টু মিষ্টি সম্পর্কের গল্প’। যেখানে উঠে আসবে ভাই-বোনদের খুনসুটি, আনন্দ, ভালোবাসার গল্প।

 

নতুন বছরের শুরুতে দীপ্ত টেলিভিশনের নতুন এই আয়োজনের উপস্থাপনা করবেন নীল হুরেজাহান। তবে বছরের শেষ দিনেও অনুষ্ঠানটির বিশেষ একটি পর্ব প্রচারিত হবে। যেখানে দুই ভাইয়ের দুষ্টু মিষ্টি সম্পর্কের গল্প বলবেন জনপ্রিয় গায়ক হৃদয় খান এবং তার ভাই প্রত্যয় খান।  

সাইফুর রহমান সুজনের প্রযোজনায় শুক্রবার (৩১ ডিসেম্বর) ১০টা ৪০ মিনিটে প্রচার হবে। এরপর থেকে প্রতি সপ্তাহের শুক্রবার একই সময়ে অনুষ্ঠানটির নতুন পর্ব প্রচার হবে।

এদিকে বছরের শেষ দিনেই (৩১ ডিসেম্বর) হৃদয় খান তার ভক্তদের জন্য আরও একটি চমক নিয়ে হাজির হচ্ছেন। ‘ভালোবাসা কী’ শিরোনামের রোমান্টিক একটি গান প্রকাশ করতে যাচ্ছেন এদিন। হৃদয় খানের এ গানটির কথা লিখেছেন অভিনেত্রী-লেখক শানারেই দেবী শানু।

এর আগে হৃদয় খানের জন্য ‘শূন্য হৃদয়’ শিরোনামের একটি গানটি লিখেছিলেন শানু। যেটি ৫ নভেম্বর প্রকাশ পেয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।