ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

সংসার ভাঙল তমা-হিশামের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
সংসার ভাঙল তমা-হিশামের তমা ও হিশাম

জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী তমা মির্জা ও ব্যবসায়ী হিশাম চিশতী দম্পতি জীবনের দ্বন্দ্ব নিয়ে সারা বছরেই আলোচনায় ছিলেন। বছর শেষে তাদের ডিভোর্সের খবর এলো।

বেশ কিছুদিন ধরেই তমা-হিশামের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল। তারা দু’জন অনেকদিন ধরেই আলাদা বাসায় থাকছেন। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) গুঞ্জনটি স্বীকার করে ডিভোর্সের বিষয়টি জানান হিশাম নিজেই।

তিনি বলেন, ‘আমাদের মধ্যকার কলহ মামলা পর্যন্ত গড়িয়েছে। এসব ব্যাপারে আমি আর কথা বাড়াতে চাই না। তার (তমা) সঙ্গে সংসার করা সম্ভব না এটি অনুধাবন করেই আমি ৭ সেপ্টেম্বর আইনজীবীর মাধ্যমে ডিভোর্স লেটার পাঠিয়েছি। ’

তাদের সম্পর্ক এতটাই তিক্ততা পর্যায় পৌঁছেছিল যে, স্বামী-স্ত্রী একে অপরের বিরুদ্ধে আনেন মারধরের অভিযোগ। করেন পাল্টাপাল্টি মামলা।

হিশাম জানান, ৩ মে সাক্ষীদের সামনে রেখে আপোষনামা স্বাক্ষরের মাধ্যমে তারা দুজন একে অপরের নামে করা সব মামলা প্রত্যাহার করেছেন।

এ প্রসঙ্গে তমা মির্জা বলেন, ‘ডিভোর্সের নোটিশ হাতে পেয়েছি। আমরা দু’জনে মিলে সিদ্ধান্ত নেব। ’

২০১৯ সালের ৭ মে বাংলাদেশি বংশোদ্ভূত কানাডার নাগরিক হিশাম চিশতীকে বিয়ে করেন তমা মির্জা। দুবাইয়ে হানিমুনও করেছিলেন তারা। সেখান থেকে ফেরার পর তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা গিয়েছিল। সেই গুঞ্জন এখন বাস্তবে রূপ নিল।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।